পত্রলেখা বসু চন্দ্র, বর্ধমান: তিনজন ছিলেন বাইকে। মাঝ রাস্তায় গাড়ির ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে প্রাণ গেল বাবা ও ছেলের। গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি আরও একজন। মর্মান্তিক দুর্ঘটনা ঘটল পূর্ব বর্ধমানের গুসকরায়। এলাকায় শোকের ছায়া।

আরও পড়ুন: বিকট আওয়াজ!জেলাশাসকের দফতরে আগুন আতঙ্ক

জানা গিয়েছে, মৃতেরা হলেন সঞ্জয় মাঝি ও তাঁর ছেলে সুরজিৎ। বাড়ি, পূর্ব বর্ধমানের আউশগ্রামের গোয়ালারা গ্রামে। ভাইপো সুমনের বাইকে চেপে মঙ্গলবার সকালে একটি বেসরকারি ব্যাঙ্কে যাচ্ছিল সঞ্জয়। সঙ্গে ছিল তিন বছরের ছেলে। বেসরকারি ব্যাঙ্কটি গুসকরা ইলামবাজারের ছোঁড়া চণ্ডীতলা এলাকায়।

আরও পড়ুন: এবার জংলী শুকরের মাংসে 'ভুরিভোজ', ডুয়ার্সের জঙ্গলে বিপন্ন বন্যপ্রাণ

দুর্ঘটনা কীভাবে ঘটল? বাইকটি চালাচ্ছিলেন সুমন। পিছনে ছেলেকে সঙ্গে নিয়ে বসেছিলেন সঞ্জয়। গুসকরার ইলামবাজারের রাস্তা ছোঁড়া চণ্ডীতলা মোড়ে একটি চার চাকার গাড়ি বাইকটি সজোরে ধাক্কা মেরে পালিয়ে যায়। বাইক থেকে ছিটকে রাস্তায় পড়েন সুমন, সঞ্জয় ও তাঁর ছেলে সুরজিৎ।  গুরুতর অবস্থায় তিনজনকে নিয়ে যাওয়া হয় স্থানীয় নবগ্রাম প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। কিন্তু শেষরক্ষা হয়নি। স্বাস্থ্যকেন্দ্রে সঞ্জয় ও তাঁর শিশুপুত্রকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। সুমনের শারীরিক অবস্থাও আশঙ্কাজনক। এদিকে এই ঘটনা শোকের ছায়া নেমেছে আউশগ্রামের গোয়ালারা গ্রামে। আচমকাই এমন বিপর্যয়ে শোকের দিশেহারা হয়ে গিয়েছে মৃতের পরিবারের লোকেরা। তবে ঘাতক গাড়িটি এখনও পর্যন্ত নাগাল পাওয়া যায়নি। তল্লাশি নেমেছে পুলিশ।