Asianet News BanglaAsianet News Bangla

Ambanis Moving to Uk-মুম্বই ছেড়ে লন্ডনে আম্বানি পরিবার, নেটদুনিয়ায় কটাক্ষের শিকার আম্বানি ফ্যামিলি

আম্বানি পরিবারই নাকি পাড়ি দিচ্ছে লন্ডনে এই খবর প্রকাশ্যে আসতেই নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন রিলায়েন্স কোম্পানির কর্ণধার মুকেশ আম্বানিকেও বলছেন এবার কি নমস্তে লন্ডন বলতে প্রস্তুত মুকেশ আম্বানি..কেউ আবার বলছেন এটা কি তাহলে ইউকে বেস সেটিংস-র প্রথম পদক্ষেপ

Ambani Family moving To UK
Author
Kolkata, First Published Nov 5, 2021, 12:20 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ছুটি কাটানোর জন্য যেমন অনেকের হলি ডে ডেস্টিনেশন হয় মলদ্বীপস বা মালেশিয়া, তেমনই হয় পশ্চিমী দেশ(Western Country) লন্ডনও(London)। কিন্তু পাকাপাকিভাবে থাকার পরিকল্পনা আর কতজনই বা করতে পারে..কিন্তু এই রকম ভাবনা ভেবে রাতারাতি সেই ভাবনা কার্যকরী করার জন্য ভারতে রয়েছেন এদেশের রিচেস্ট ম্যান মুকেশ আম্বানি(Mukesh Ambani)। হ্যাঁ,শোনা যাচ্ছে গোটা আম্বানি পরিবারই(Ambani Family) নাকি পাড়ি দিচ্ছে লন্ডনে(London)। মুম্বই আর লন্ডন মিলিয়েই থাকবে আম্বানি ফ্যামিলি (Ambani Family )। আর এই খবর প্রকাশ্যে আসতেই নেটিজেনদের(Netizens) কটাক্ষের(Troll) শিকার হয়েছেন রিলায়েন্স কোম্পানির(Reliance) কর্ণধার মুকেশ আম্বানি(Mukesh Ambani)। কেও বলছেন এবার কি নমস্তে লন্ডন বলতে প্রস্তুত মুকেশ আম্বানি..কেউ আবার বলছেন এটা কি তাহলে ইউকে বেস সেটিংস-র প্রথম পদক্ষেপ..এখানেই শেষ নয়, নেটিজেনদের(Netizens) অনেকে আবার মুকেশ আম্বানিকে(Mukesh Ambani) নীরব মোদির সঙ্গেও তুলনা করতে পিছপা হননি।

PNB Reduce Interest Rate- PNB-তে কমল লোনের ওপর সুদের হার,সুদ কমল ০.০৫ শতাংশ

Jio Next launched-অপেক্ষার অবসান, হাতের মুঠোয় চলে এল জিও নেক্সট,জেনে নিন ফিচার্স ও EMI প্ল্যান

ট্যুইটারে(Twitter) এক নেটিজেন তাঁর বক্তব্যে লিখেছেন, ভারতের(India) সবচেয়ে ধনী ব্যক্তি এবং বেজোস, মাস্ক, গেটস,জুকারবার্গ এবং বাফেটের সঙ্গে তুলনা করলে বিশ্বের ১০ জন ধনী ব্যাক্তির মধ্যে আম্বানি একজন। তাহলে কি একজন বিজনেস টাইকুনের কাছে লন্ডনে পাড়ি দেওয়া ইউকে বেস সেটিংসেরই কোনও ইঙ্গিত..আরেক নেটিজেনের মনে প্রশ্ন জেগেছে, আম্বানি বিদেশে বসবাস শুরু করলে ভারতে রিলায়েন্স কোম্পানির ব্যবসা আগামী দিনে কি হবে..একটা সময় আম্বানি ও আদানিকে ভারত বিরোধী বলে কটাক্ষ করা হয়েছিল, সেই বিষয়টাকে টেনে এনে এক নেটিজেন কাটক্ষের সুরে লিখেছেন, মনে আছে সেই সময়ের কথা যখন আম্বানি(Ambani0 এবং আদানিকে ভারত বিরোধী বলে স্লোগান দেওয়া হয়েছিল।

ট্যুইটারে হাস্যকর ইমোজি ব্যবহার করে এক নেটিজেন লিখেছেন, আম্বানি পরিবার কি লন্ডনের বাড়িতে দিওয়ালি সেলিব্রেট করতে যাচ্ছেন নাকি দ্বিতীয় নীরব মোদি তৈরি হচ্ছে..একজনের মনে আবার প্রশ্ন জেগেছে মুম্বইতে কি তাহলে আর থাকবে না আম্বানি ফ্যামিলি..লন্ডনই কি তাহলে আম্বানি পরিবারের প্রাথমিক বাসস্থান হবে..এক নেটিজেন আম্বানির লন্ডন যাত্রাকে কটাক্ষ করে জাস্ট এক কথায় বলেছেন, নমস্তে লন্ডন। কারোর আবার মনে হচ্ছে, করোনাকালের প্যান্ডেমিক পরিস্থিতির জেরে নিজের চেনা ঘরে থাকতে থাকতে খুব ক্লান্ত হয়ে পরেছেন মুকেশ আম্বানি। তাই লন্ডনে পাড়ি দেওয়ার কথা ভাবছেন তিনি। ট্যুইটারে এক নেটিজেন একটি ছবি পোস্ট করে লিখেছেন, ২০৩০ সালে লন্ডনের রাস্তায় অনিল আম্বানি আর বিজয় মাল্য যখন মিটিং করবেন। মুকেশ আম্বানির লন্ডন যাত্রা নিয়ে দেশভক্তির প্রশ্নও তুলেছেন এক নেটিজেন। লন্ডনে গিয়ে নতুন দেশে নতুন করে দেশভক্তি করতে হবে বলে কটাক্ষের শিকার হয়েছে আম্বানি পরিবার। মুকেশ আম্বানি নাকি ভীষণ স্বাস্থ্য সচেতন। তাই লন্ডনের দূষণমুক্ত পরিবেশে ফ্রেশ এয়ার নিতে যাচ্ছেন বলে কটাক্ষ করেছেন এক নেটিজেন।

Follow Us:
Download App:
  • android
  • ios