দীপাবলির আগে টেলিকম সংস্থাগুলি একের পর এক অফার নিয়ে হাজির। নতুন প্ল্যান এবং নতুন পরিষেবার নিয়ে হাজির টেলিকম সংস্থা। এর মধ্যে ভারতী Airtel ও গ্রাহকদের জন্য একটি দুর্দান্ত প্ল্যান নিয়ে এসেছে। এখন Airtel পোস্টপেইড ব্যবহারকারীরা ৮ জনের একটি ফ্যামিলি প্ল্যান এনেছে। জেনে নেওয়া যাক কি কি বিশেষ সুবিধা মিলবে এই ফ্যামিলি প্ল্যানে। 

আরও পড়ুন- মহালুট অফার, মাত্র ৫০০ টাকা থেকে শুরু, ধনতেরাসে বিপুল ছাড় মিলছে সোনায়

Airtel তার গ্রাহকদের জন্য ৩৯৯ টাকা থেকে ১৫৯৯ টাকার মধ্যে ৫ টি পোস্টপেইড প্ল্যান দিচ্ছে। সংস্থা এই পোস্টপেইড প্ল্যানের জন্য শর্তাবলীও পরিবর্তন করেছে। এখন Airtel গ্রাহকরা একক পোস্টপেইড নম্বর দিয়ে ৮ টি অ্যাড-অন কানেকশন নিতে পারবেন। ব্যবহারকারীদের সঙ্গে ফ্রি ফ্যামিলি অ্যাড-অন কানেকশনের জন্য ৭৪৯ এবং ৯৯ টাকার প্ল্যানগুলি তুলনা করা হয়েছে। স্ট্যান্ডার্ড পোস্টপেইড প্ল্যানগুলির তুলনায় ৩৯৯ টাকা, ৪৯৯ টাকা এবং ১৫৯৯ টাকা এর সুবিধা পাবেন গ্রাহকরা। এছাড়া ৭৪৯ এবং ৯৯৯ টাকার প্ল্যান গ্রহণ করে তাদের কানেকশনের সঙ্গে ৮ টি অ্যাড-অন কানেকশন নিতে পারবেন।

আরও পড়ুন- এবার থেকে ব্যাঙ্কে টাকা তুললে ও জমা দিলেই অতিরিক্ত চার্জ, নভেম্বর থেকেই চালু নিয়ম

ফ্যামিলি পোস্টপেইড প্ল্যান 

Airtel ৭৪৯ টাকার প্ল্যানে দুটি ফ্রি অ্যাড-অন কানেকশন থাকবে, যার একটি নিয়মিত (ভয়েস + ডেটা) এবং অন্যটি কেবলমাত্র ডেটা কানেকশন পাওয়া যাব। যেখানে ৯৯৯ টাকার ফ্যামিলি পোস্টপেইড প্ল্যানর সঙ্গে গ্রাহকরা চারটি ফ্রি অ্যাড-অন নম্বর যুক্ত করতে পারেন যার মধ্যে ৩ টি রেগুলার (ভয়েস + ডেটা) এবং একটি ডেটা কানেকশন হতে পারে। সংস্থার ৭৪৯-টাকার প্ল্যানে ১২৫ জিবি ডেটা দেওয়া হচ্ছে। গ্রাহকরা এই প্ল্যানে 200 জিবি পর্যন্ত ডেটা রোলওভারের সুবিধাও পাবেন।