Asianet News BanglaAsianet News Bangla

Dream Island 717 গেমস ফেস্টিভ্যালে পুরস্কারের বন্যা

খুব অল্প সময়ের মধ্যেই অনলাইনে ড্রিম আইল্যান্ড বিপুল জনপ্রিয়তা পেয়েছে। যারা অনলাইনে গেমসের মধ্যে দিয়ে মজা নিতে চান তাদের কাছে এখন গো-টু ডেস্টিনেশনে পরিণত হয়েছে ড্রিম আইল্যান্ড। এই প্ল্যাটফর্মে সফল হওয়ার মূল মন্ত্রই হল নতুন নতুন উপায় বের করতে হবে, তাহলেই বাড়বে বিজয়ী হওয়ার সুযোগ।
 

Dream Island brings 777 Games Festival chance to win Exclusive cash Rewards, know registration process anbdc
Author
Kolkata, First Published Jul 17, 2022, 11:08 AM IST

ড্রিম আইল্যান্ড হল ইউএই-র সবচেয়ে জনপ্রিয় অনলাইন গেম প্ল্যাটফর্ম। এবার সেখানে বসছে নগদ অর্থ জয়ের খেলা। যার নাম দেওয়া হয়েছে ৭১৭ গেমস ফেস্টিভ্যাল। ড্রিম আইল্যান্ডে এই খেলায় অনলাইন গেমে খেলোয়াড়রা তাদের ভাগ্য ঝালিয়ে নিতে পারেন। আর ভাগ্য ভাল থাকলে জিতে নেওয়া সুযোগ থাকছে বিশাল অঙ্কের নগদ এবং এক্সক্লসিভ সব পুরস্কার। 

খুব অল্প সময়ের মধ্যেই অনলাইনে ড্রিম আইল্যান্ড বিপুল জনপ্রিয়তা পেয়েছে। যারা অনলাইনে গেমসের মধ্যে দিয়ে মজা নিতে চান তাদের কাছে এখন গো-টু ডেস্টিনেশনে পরিণত হয়েছে ড্রিম আইল্যান্ড। এই প্ল্যাটফর্মে সফল হওয়ার মূল মন্ত্রই হল নতুন নতুন উপায় বের করতে হবে, তাহলেই বাড়বে বিজয়ী হওয়ার সুযোগ। এখানে সকলেই তাদের পছন্দ মতো মজার খেলা খুজে পান এবং বিশ্বের সবদেশের মানুষের কাছেই ড্রিম আইল্যান্ডের অনলাইন গেমে অংশ নেওয়ার সুযোগ রয়েছে। কারণ ড্রিম আইল্যান্ড বিশ্বের সমস্ত দেশের অনলাইন গেমসের নিয়ম মেনেই খেলার নীতি নির্ধারণ করেছে। 

৭১৭ গেমস ফেস্টিভ্যালের মধ্যে দিয়ে ড্রিম আইল্যান্ড ২০টি নতুন খেলাকে নিয়ে এসেছে। প্রতিটি মিনিটে এই খেলায় অংশ নেওয়া ইউজারদের পুরস্কৃত করার সুযোগও রাখা হয়েছে। ইউএই-এর বাসিন্দাদের জন্য এই খেলাটি মূলত তৈরি করা হয়েছিল এবং সেই সঙ্গে এই খেলায় এক অসাধারণ মজাও রয়েছে তাও নিশ্চিত করা হয়েছে। নতুন এবং পুরনো ইউজারদের সকলের কাছেই অসাধারণ সব গেমপ্লেস এবং চমকদার সব প্রোমোশন জয়ের সুযোগও রয়েছে এখানে। এমনকি এখানে ১০০AED বা তার বেশি রিচার্জ করলে ৫০% অতিরিক্ত নগদ কুপন পাওয়ারও সুযোগ রাখা হয়েছে।  
Dream Island brings 777 Games Festival chance to win Exclusive cash Rewards, know registration process anbdc

নতুন খেলাগুলোকে এখানে নতুন এক বিজনেস লাইন হিসাবে সংযুক্ত হয়েছে কারণ দিনের পর দিন যেভাবে ড্রিম আইল্যান্ড খেলোয়াড়দের আত্মবিশ্বাস,আকাঙ্খা এবং বিশ্বাসে এক স্থান করে নিয়েছে তা সত্যিকারে এক অসামান্য বিষয়। 

কোথায় কীভাবে পাওয়া যাবে ড্রিম আইল্যান্ড-কে
ইউজাররা এই গেমটি অনলাইন এবং অফলাইন- দুভাবেই খেলতে পারেন। সম্প্রতি ড্রিম আইল্যান্ড দুটো স্টোর খুলেছে। যেখানে স্ক্র্যাচ করে উইথন থিমড কার্ড জয় করার সুযোগও রয়েছে, যার মূল্য হল এইডি ১ মিলিয়নের জ্যাকপট। আবু ধাবি বিমানবন্দরে  দুটো ভিন্ন লোকেশনে এর স্টোর পেতে পারেন। এর একটি হল স্কাই পার্ক এবং অন্যটি হল অ্যারাইভাল হল। খেলুন ভার্চুয়াল স্ক্র্যাচ কার্ড, লাইভ ফুটবল প্রেডিকশনস, বাই-উইকলি ড্র, ইনস্ট্যান্ট ড্র এবং সদ্য প্রকাশ পাওয়া জ্যাকপট গেমস। ড্রিম আইল্যান্ডের প্ল্যাটফর্মে অনলাইনে আপনি সমস্ত গেমসের অভিজ্ঞতা সঞ্চয় করতে পারেন, যা আপনি ওয়েবসাইট অথবা অ্যাপ-এর মাধ্যমেও পেতে পারেন।  
Dream Island brings 777 Games Festival chance to win Exclusive cash Rewards, know registration process anbdc

এছাড়াও ইউজাররা ইউএই-এ থাকা এমবিএমই কিয়স্ক-এর মাধ্যমেও এতে যোগ দিতে পারেন। এই কিয়স্ক সার্ভিসের মাধ্যমে ইউজাররা তাদের ড্রিম আইল্যান্ড অ্যাকাউন্টগুলোকে ক্যাস অথবা কার্ডে রিচার্জ করতে পারবেন। এর জন্য আপনাকে আপনার ব্যাঙ্কের কার্ড রেজিস্ট্রার করার কোনও দরকার নেই। আপনাকে যেটা করতে হবে যে আমাদের প্ল্যাটফর্মে থাকা ক্যাস অপশনের মাধ্যমে আপনার লোকেশনের কাছেপিঠে কোনও কিয়স্ক রয়েছে কি না তা একবার দেখে নেওয়া এবং খেলতে থাকুন ও জিততে শুরু করুন। 

Follow Us:
Download App:
  • android
  • ios