Asianet News BanglaAsianet News Bangla

টুইটার কেনার চুক্তিতে নয়া শর্ত চাপালেন মাস্ক, জানালেন নাহলে টুইটার কেনার চুক্তি এগোনো যাবে না

সোমবার মিয়ামি প্রযুক্তি সম্মেলনে, ইলন মাস্ক অনুমান করেছেন যে টুইটারের ২২৯ মিলিয়ন অ্যাকাউন্টের অন্তত ২০ শতাংশই ভুয়ো, ব্লুমবার্গ নিউজ এই বিষয়ে রিপোর্টও করেছে। তিনি বলেছিলেন যে এটি তার অনুমান। 

Elon Musk imposes new conditions for the Twitter deal BDD
Author
Kolkata, First Published Jul 9, 2022, 10:14 AM IST

মঙ্গলবার টুইটারে এক ব্যবহারকারীকে দেওয়া এক জবাবে মাস্ক এই মন্তব্য করেন। মাস্ক দৃঢ় ইঙ্গিত দিয়েছেন যে তিনি টুইটারের জন্য গত মাসে করা ৪৪ বিলিয়ন মার্কিন ডলারের প্রস্তাবের চেয়ে কম অর্থ দিতে ইচ্ছুক। টুইটারের সিইও পরাগ আগরওয়ালের সঙ্গে আলাপ-আলোচনায় শেষ দিনের বেশিরভাগ সময় কাটিয়েছেন মাস্ক। পরাগ বেশ কয়েকটি টুইটে বলেছেন যে সংস্থার অনুমান যে জাল অ্যাকাউন্টগুলি পাঁচ শতাংশেরও কম। এর সঙ্গে তিনি বটদের বিরুদ্ধে লড়াই করার জন্য সংস্থার প্রচেষ্টার কথাও বলেছিলেন।

মঙ্গলবার তার টুইটে মাস্ক বলেছেন, '২০ শতাংশ ভুয়ো বা স্প্যাম অ্যাকাউন্ট, যা টুইটারের দাবির চারগুণ বেশি হতে পারে। আমার অফারটি টুইটারের এসইসি ফাইলিংয়ের সত্যতার উপর ভিত্তি করে ছিল। টেসলার সিইও গতকাল জানিয়েছেন, টুইটারের সিইও প্রকাশ্যে পাঁচ শতাংশ প্রমাণ দেখাতে অস্বীকার করেছেন। তা না করা পর্যন্ত চুক্তিটি এগোনো যাবে না।'

আরও পড়ুন- 'কোকেন ফিরিয়ে আনতে, আমি এবার কোকোকলা কিনব', এলন মাস্কের টুইট ঘিরে জল্পনা তুঙ্গে

আরও পড়ুন- বাক স্বাধীনতার পক্ষে জোরদার সওয়াল, ফের বোমা ফাটালেন এলন মাস্ক

আরও পড়ুন- টুইটারের নতুন মালিক হতে চলেছেন ইলন মাস্ক, পকেটে ১০০ শতাংশ শেয়ার

সোমবার মিয়ামি প্রযুক্তি সম্মেলনে, ইলন মাস্ক অনুমান করেছেন যে টুইটারের ২২৯ মিলিয়ন অ্যাকাউন্টের অন্তত ২০ শতাংশই ভুয়ো, ব্লুমবার্গ নিউজ এই বিষয়ে রিপোর্টও করেছে। তিনি বলেছিলেন যে এটি তার অনুমান। একই সঙ্গে, মাস্ক দৃঢ় ইঙ্গিত দিয়েছেন যে তিনি টুইটারের জন্য গত মাসে করা ৪৪ বিলিয়ন মার্কিন ডলারের প্রস্তাবের চেয়ে কম অর্থ দিতে ইচ্ছুক। যদিও এই বিষয়ে টুইটারের সিইও পরাগ আগরওয়াল এখনও কোনও মন্তব্য করেননি।

Follow Us:
Download App:
  • android
  • ios