Asianet News BanglaAsianet News Bangla

Flipkart Mobile Deal- ২১ নভেম্বর শেষ ফ্লিপকার্টের মোবাইলস বোনানঞ্জা ইভেন্ট,দেখুন স্মার্টফোনের সেরা অফারগুলো

ফ্লিপকার্ট মোবাইল বোনানঞ্জা সেলের শেষদিন আগামী ২১ নভেম্বর,রবিবার। নো কস্ট ইএমআই-য়ের সঙ্গে এক্সচেঞ্জ অফার ও স্ক্রিন কেয়ার প্ল্যান উপভোগ করুন এই সেলে।

Flipkart is Back With another Sale event, Mobiles Bonanza, Event will Conclude 21st Nov
Author
Kolkata, First Published Nov 20, 2021, 2:42 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অনলাইন শপিং সাইট ফ্লিপকার্টে (Flipkart)প্রায়ই দেখা যায়া বেশ কিছু ধামাকাদার অফার। চলতি মাসেই দীপাবলির মরশুমে দিওয়ালি অফার নিয়ে হাজির হয়েছিল ফ্লিপকার্ট। মাস ঘুরতে না ঘুরতেই ফের ধামাকা সেল নিয়ে আসছে জনপ্রিয় ই-কমার্স সাইট ফ্লিপকার্ট। রাত পোহালেই শুরু হয়ে যাবে ফ্লিপকার্টের নতুন সেল ইভেন্ট মোবাইল বোনানঞ্জা(Mobiles Bonanza)। ফ্লিপকার্ট(Flipkart) তার নিজস্ব সাইটেই একটি মোবাইল বোনানঞ্জা সেল হোস্ট করতে চলেছে আগামী ২১ নভেম্বর,রবিবার(21st Nov)। এখানে ক্রেতারা পেয়ে যাবেন ব্রান্ডেড স্মার্টফোনের(Smartphone)ওপর দুর্দান্ত ছাড়ের সুযোগ। এই সেল উপলক্ষে প্রথম সারির বেশ কিছু মোবাইল পেয়ে যান একেবারে আকর্ষণীয় ছাড়ে(Big Deal)। নো কস্ট ইএমআই(No Cost EMI)-য়ের সঙ্গে  এক্সচেঞ্জ অফার(Exchange Offer) ও স্ক্রিন কেয়ার প্ল্যান(screen care Plan) উপভোগ করুন ফ্লিপকার্টের আসন্ন মোবাইল বোনানঞ্জা(Mobile Bonanza) সেল ইভেন্টে। তাহলে আর দেরি কিসের...ঝটপট দেখে নিন কোন কোন মোবাইলের ওপর রয়েছে এই বিশেষ ছাড়। অ্যাপেল, রিয়েলমি থেকে মোটোরোলা,  ভিভো এমনকি আইফোনও পেয়ে যাবেন এই ডিসকাউন্ট প্রাইজে। এই সেল উপলক্ষে যে স্মার্টফোনের(Smart Phone) তালিকা তুলে ধরা হচ্ছে সেগুলো আপনি পেয়ে যাবেন মাত্র ১৩,৪৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে। তাহলে একনজরে দেখে নেওয়া যাক কোন কোন মডেলের ওপর থাকছে এই স্পেশাল ডিসকাউন্ট(Big discount)।

Moto G40 Fusion
প্রথমে চোখ রাখা যাক Moto G40 Fusion-র  দামে। ফ্লিপকার্টের Mobiles Bonanza সেল চলাকালীন, Moto G40 Fusion স্মার্ট ফোন আপনি পেয়ে যান মাত্র ১৩,৪৯৯ টাকার আকর্ষণীয় দামে। এই ফোনের সঙ্গে কোনও ব্যাঙ্ক অফার না থাকলেও পুরনো ফোনের বদলে আপনি পেয়ে যেতে পারেন ১২,৪০০ টাকা পর্যন্ত ছাড়ের সুযোগ। এই মডেলে রয়েছে একটি  কোয়ালকম স্ন্যাপড্রাগন(Qualcomm Snapdragon),৭৩২ জি (732G) চিপসেট, একটি ৬০০০ mAh ব্যাটারি, একটি ৬.৭৮-ইঞ্চি ডিসপ্লে এবং একটি ৬৪MP ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। তাই দেরি না করে আজই অর্ডার করুন আপনার সাধের স্মার্টফোনটি।

আরও পড়ুন-Flipkart New event-১৫ দিনের ফ্লিপকার্ট ইভেন্ট, ব্যবহারের পরও ফেরত নেবে জিনিস

আরও পড়ুন-Flipkart Mobile Deal, ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলের ধামাকা অফার, ৫০০০-র কমে মিলবে i-phone 12

Realme GT Neo 2 

Flipkart-এর Mobiles Bonanza সেল উপলক্ষে Realme GT Neo 2 মডেল আপনি পেয়ে যান মাত্র ২৭,৯৯৯ টাকার অফার প্রাইজে। Realme GT Neo 2 সম্প্রতি ভারতে লঞ্চ করা হয়েছে। গ্রাহকরা যদি প্রিপেইড অফারটি না নেন তবে এই মডেল কিনতে আপনাকে দিতে হবে ৩১,৯৯৯ টাকা। আপনার পুরনো ফোনের বিনিময়ে একটি বড় ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট। পুরনো ফোনের বিনিময়ে আপনি পেয়ে যান ১৯,০০০ টাকা পর্যন্ত ছাড়ের সুযোগ। এই ছাড়ের পরিমাণ সম্পূর্ণরূপে আপনার পুরানো ডিভাইসের অবস্থার উপর নির্ভর করবে।

Motorola Edge 20 Pro 

 ফ্লিপকার্টের মোবাইল বোনানজা সেল উপলক্ষে আকর্ষণীয় ছাড় রয়েছে  Motorola Edge 20 Pro-তে। ক্রেতারা এই ফোন কিনতে পারবেন মাত্র ৩৪,৯৯৯ টাকাতে। থাকছে ক্যাশ ২০০০ টাকার ডিস্কাউন্ট। এছাড়াও পুরানো ফোনের বিনিময়ে আপনি পেয়ে যান ১৪,২৫০ টাকা পর্যন্ত ছাড়ের সুযোগ। এই মডেলে রয়েছে ১৪৪Hz রিফ্রেশ রেট সহ AMOLED ডিসপ্লে, একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, একটি স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর, ৩০W ফাস্ট চার্জিং সাপোর্ট এবং আরও অনেক ফিচার্স।

Vivo X70 Pro 
ফিল্পকার্ট মোবাইল সেলের অফার উপলক্ষে Vivo X70 Pro ক্রেতারা পেয়ে যাবেন মাত্র ৪৩,৩৯০ টাকার অফার প্রাইজে। আইসিআইসিআই (ICICI), সিটি(CITI) এবং কোটাক(Kotak)ব্যাঙ্কের ক্রেডিট কার্ডগুলিতে রয়েছে ৩৬০০ টাকার ক্যাশ ব্যাক অফার। ৮GB RAM ও ১২৮GB স্টোরেজ ভেরিয়েন্টের জন্যএই মূল্য অফার প্রাইজে ধার্য করা হয়েছে। উল্লেখ্য, এই ফোনে উপরে এক্সচেঞ্জ অফারও পাওয়া যাচ্ছে।

iPhone 12 
আপনি প্রিপেইড অফার ব্যবহার করলে মাত্র ৫৪,৯৯৯ টাকাতে পেয়ে যেতে পারেন অ্যাপেল (Apple)এর আইফোন ১২(iPhone 12)। এছাড়াও পুরানো ফোনের বিনিময়ে পেয়ে যাবেন ১৪,২৫০ টাকা পর্যন্ত ছাড়ের সুযোগ। বলা বাহুল্য, বেশ অনেকটাই কম দামে আপনি পেয়ে যাচ্ছেন আপনার সাধের আই-ফোনটি। এই ফোনে রয়েছে আইফোন ১২i(Phone 12)অ্যাপলের A14 বায়োনিক চিপসেট, ডুয়েল রিয়ার ক্যামেরা এবং একটি 6.1-ইঞ্চি ডিসপ্লে সহ আরও অনেক ফিচার।

Follow Us:
Download App:
  • android
  • ios