Asianet News BanglaAsianet News Bangla

Diwali Home Lone Offer- স্বপ্নের বাড়ি গড়তে চান, হোমলোনের সুদে মিলছে আকর্ষণীয় ছাড়

এই দীপাবলিতে (Diwali 2021) নিজের নতুন বাড়ি তৈরির স্বপ্নপূরণের জন্য হাতছানি দিচ্ছে পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক বা পিএনবি (PNB), এসবিআই (SBI), কানাড়া ব্যাঙ্ক (CANADA Bank) ,ব্যাঙ্ক অফ বারোদা (Bank Of Baroda)-র মতো বেশ কিছু ব্যাঙ্ক। এই ব্যাঙ্কের হোমলোনের ইন্টারেস্টের (Home Loan in Reduce Rate) ওপর রেয়েছে আকর্ষণীয় ছাড়।

Get Lucrative Offer on Home Lone In This Diwali
Author
Kolkata, First Published Oct 29, 2021, 7:50 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কাউন্টডাউন বিগিংস। ইতিমধ্যেই আলোর রোশনাইয়ে সেজে উঠেছে  শহর। হ্যাঁ! আলোর উৎসব দীপাবলীর (Diwali) কথাই বলছি। আর ঠিক তার আগেই উৎসবের মরশুমে নতুন মাত্রা যোগ করে ধনতেরাস (Dhanteras)।  দুর্গা পুজো থেকেই শুরু হয়ে যায় এই উৎসবের আমেজ। উৎসব মুখর এই দিনগুলোতে নিজেদের স্বপ্ন পূরণের (Make your Dream Fulfil) জন্য অনলাইন শপিং সাইট (Online shopping site) হোক বা ব্যাঙ্কিং সেক্টর, চলতে থাকে দেদার ধামাকা অফার। উন্নত টেকনোলজির যুগে আট থেকে আশি সকলেই জানেন, এই মুহুর্তে আমাজন (Amazon), ফ্লিপকার্টের (Flipcart) মতো ই-কমার্স সাইট গুলোতে চলছে দিলওয়ালি বাম্পার অফার (Diwali Bumper Offer)। এই দিক থেকে পিছিয়ে নেই দেশের নামী-দামী ব্যাঙ্কগুলোও (Banking Sector)। এই দিওয়ালিতে নিজের নতুন বাড়ি তৈরির (Make Your Own Dream House) স্বপ্নপূরণের জন্য হাতছানি দিচ্ছে পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক বা পিএনবি (PNB), এসবিআই (SBI), কানাড়া ব্যাঙ্ক (CANADA Bank) ,ব্যাঙ্ক অফ বারোদা (Bank Of Baroda)-র মতো বেশ কিছু ব্যাঙ্ক। এই ব্যাঙ্কের হোমলোনের ইন্টারেস্টের (Home Loan in Reduce Rate) ওপর রেয়েছে আকর্ষণীয় ছাড়। 

এই দিওয়ালিতে নতুন বাড়ি গড়ার স্বপ্ন দেখছেন...আলো দিয়ে সাজিয়ে তুলতে চান আপনার নতুন বাড়িকে...তাহলে আর দেরি কিসের...এক নজরে দেখে নিন, কোন ব্যাঙ্কের হোমলোনের সুদের ওপর কত শতাংশ ছাড় রয়েছে(How Much Get Rebet On Interest For Home) আর তারপর নিজের সুবিধা মত নিয়ে নিন হোমলোন, গড়ে তুলুন আপনার স্বপ্নের বাড়ি। 
আরও পড়ুন- Facebook Name Change- ফেসবুক হয়ে গেল 'মেটা' বিরাট ঘোষণা মার্ক জুকারবার্গের

প্রথমে আসা যাক কানাডা ব্যাঙ্কের কথায়। সোশ্যাল সাইট ট্যুইটারে কানাডা ব্যাঙ্কের তরফে জানানো হয়েছে, দিওয়ালি অফারে হোমলোনের ওপর সুদের হার মাত্র ৬.৯ শতাংশ। ডকুমেনটেশন চার্জ ও প্রসেসিং চার্জে রয়েছে সম্পূর্ণ ছাড়। 
আরও পড়ুন- SBI customer Alart- ATM কার্ডে পাওয়া যাবে না টাকা, ব্যবহার করতে হবে OTP

পঞ্জাব ন্যাশনল ব্যাঙ্ক বা পিএনবি-র হোমলোনের সুদের ওপরও রয়েছে আকর্ষণীয় ছাড়। ৬.১০ শতাংশ সুদের হারে পাওয়া যাবে পিএনবি হোমলোন। কানাডা ব্যাঙ্কের তুলনায় এখানে সুদের হার সামান্য বেশি। তবে ডকুমেনটেশন চার্জ ও প্রসেসিং চার্জে রয়েছে ১০০ শতাংশ ছাড়। 

ব্যাঙ্ক অফ বরোদা বা বিওবি-র হোমলোনের ওপর সুদের হার ৬.৭৫ শতাংশ থেকে ৬.৫০ শতাংশ যা উপরিউক্ত দুটি ব্যাঙ্কের সুদের হার থেকে বেশ খানিকটা বেশি। উৎসবের মরশুমে নিজের নতুন বাড়ি গড়ার স্বপ্ন যাতে কারোর অপূর্ণ না থাকে এই ব্যাঙ্ক অফ বরোদার তরফে দিওয়ালি অফারে হোমলোনের ওপর ছাড়ের সময়সীমা বাড়ানো হয়েছে। এই অফার চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত। বলা বাহুল্য, দিওয়ালি অফারে হোমলোনের ওপর যে সুদের হার ধার্য করা হয়েছে তা শুধুমাত্র ফ্রেশ হোমলোনের জন্যই প্রযোজ্য। ডকুমেনটেশন চার্জ ও প্রসেসিং চার্জে রয়েছে সম্পূর্ণ ছাড় পাওয়ার সুযোগ রয়েছে।  
আরও পড়ুন- Amazon Great Deal-আমাজনের দিওয়ালি বাম্পার সেল, ইলেকট্রনিক্স জিনিসে রেয়েছে ধামাকা অফার

ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় (Bank Of India) দিওয়ালি অফারে হোমলোনের সঙ্গে কার লোনের সুদের ওপরও রয়েছে আকর্ষণীয় ছাড়। হোমলোনের ওপর ৬.৮৫ শতাংশ সুদের পরিবর্তে দিতে হবে মাত্র ৬.৫ শতাংশ। আর কার লোনের ক্ষেত্রে ৭.৩৫ শতাংশ সুদের হার কমে হয়েছে ৬.৮৫ শতাংশ। পুরনো লোন ট্রান্সফার ও ফ্রেশ লোনের ক্ষেত্রে এই অফার কার্যকরী। ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে এই অফার। ডকুমেনটেশন চার্জ ও প্রসেসিং চার্জে রয়েছেও সম্পূর্ণ ছাড়। 

৮ নভেম্বর অভধি চলবে কোটাক মহিন্দ্রা ব্যাঙ্কের হোমলোনের সুদের ওপর ছাড়ের অফার। উৎসবের মরশুমে হোমলোনের ওপর সুদের হার ৬.৫০ শতাংশ। পুরনো লোন ট্রান্সফার ও ফ্রেশ লোনের ক্ষেত্রে এই অফার কার্যকরী। লাস্ট বাট নট ইন লিস্ট, দিওয়ালি অফারে দেশের সবচেয়ে বড় ব্যাঙ্ক স্টেটব্যাঙ্কে হোমলোনের ওপর সুদের হার ধার্য করা হয়েছে ৬.৭০ শতাংশ। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios