Asianet News BanglaAsianet News Bangla

IHCL-পাহাড়ের কোলে বসে সৌন্দর্য উপভোগ করতে চান,সঙ্গে চাই ককটেল,তাহলে চলে যান সিকিমের ভিভান্ত হোটেলে

উত্তর পূর্ব ভারতে ইন্ডিয়ান হোটেলস কোম্পানির উপস্থিতি সম্প্রসারণের কৌশলের সাথে সামঞ্জস্যপূর্ণ ভিভান্ত হোটেলের উদ্ভোধন। সিকিমের মনোরম প্রাকৃতিক সৌন্দর্য আর সেখানের ঐতিহ্যই আকৃষ্ট করে পর্যটকদের।
 

IHCL Big Announcement, IHCL STEPS INTO SIKKIM WITH THE OPENING OF VIVANTA In PAKYONG
Author
Kolkata, First Published Nov 30, 2021, 4:24 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভ্রমন পিপাসুদের জন্য এসে গেল দারুণ খবর। পাহাড়ি সৌন্দর্য যারা উপভোগ করতে ভালোবাসেন তারা নিঃসন্দেহে সিকিমের(Sikkim) মত স্বর্গরাজ্যকেও মনে প্রানে ভালোবাসেন সেটা কিন্তু বলার অপেক্ষাই রাখেনা। এবার পাহাড়ি এলাকার সৌন্দর্যায়নকে আরেকটু বাড়িয়ে দিতে এগিয়ে এল ইন্ডিয়ান হোটেলস কোম্পানি(IHCL)। সুদূর প্রসারিত ধানের ক্ষেত( lush paddy fields) আর বাঁশ বাগানের( lush paddy fields) সমন্বয়ে মনোরম সৌন্দর্যের ঘেরাটোপে তুষারাবৃত হিমালয়(snow-capped Himalayas) দেখার এক অনবদ্য সুযোগ দিতে তৈরি হয়েছে নতুন হোটেল ভিভান্ত(Vivanta)। ইন্ডিয়ান হোটেলস কোম্পানির তরফেই পেয়ং-এ  গড়ে তুলেছে অতুলনীয় সৌন্দর্যে পরিপূর্ণ এই নতুন হোটেল। ইন্ডিয়ান হোটেলস কোম্পানির(IHCL) ম্যানেজিং ডিরেক্টর ও চিফ এক্সিকিউটিভ অফিসার পুনিত ছটওয়াল জানিয়েছেন, এই উদ্বোধনটি ইন্ডিয়ান হোটেলস কোম্পানির উত্তর পূর্ব ভারতে তার উপস্থিতি সম্প্রসারণের কৌশলের সাথে সামঞ্জস্যপূর্ণ। সিকিমের(sikkim) মনোরম প্রাকৃতিক সৌন্দর্য আর সেখানের ঐতিহ্যই আকৃষ্ট করে পর্যটকদের। তাই উত্তর পূর্ব ভারতের অন্যতম পর্যটন কেন্দ্র সিকিমের বুকে নতুন হোটেলের উদ্ভোধন করতে পেরে আনন্দে আপ্লুত। পাহাড়ের কোলে নতুন হোটেলের উদ্ভোধনের যোগসুত্র ধরে আরও বহু পর্যটক এখানে এসে পাহাড়ি সৌন্দর্য উপভোগ করার সুযোগ পাবে। ঐতিহ্যবাহী সিকিমের পাহাড়ি পরিবেশে পর্যটকদের(Tourist) আরও নতুন অনেক কিছু দেখার ও আনন্দ উপভোগ করার সুযোগ দিতে পারবে ভিভান্ত(Vivanta) । 

সিকিমের এই নতুন হোটেল ভিভান্ত সিকিমের লোকেশনের কথায় এলে বলতে হয়,দুর্দান্ত একটি লোকেশানে তৈরি করা হয়েছে হোটেলটি। যদি গাড়ি চালিয়ে এই হোটেলে আসতে চান তাহলে সেটা অত্যন্ত সুবিধাজনকই হবে। কারন পেয়ং-এ সিকিমের নতুন বিমানবন্দরের দিক দিয়েও আসা যাবে আবার গ্যাংটকের দিক দিয়েও অনায়াসে ঢোকা যাবে এই নতুন হোটেলের পথে। উল্লেখ্য এই হোটেলে ৫০ টি ঘরের ব্যবস্থা রয়েছে। সিকিমের পাহাড়ি সৌন্দর্যকে মাথায় রেখেই তৈরি করা হয়েছে এই হোটেলের ডিজাইন। ক্যাসকেডিং চত্বরের মধ্যে মনোরম সৌন্দর্যের মিশেলে তৈরি হয়েছে ইন্ডিয়ান হোটেলস কোম্পানির উদ্যোগে তৈরি হয়েছে নতুন হোটেল ভভান্ত সিকিম। এবার আসা যাক খাওয়ার বিষয়। হোটেলের সৌন্দর্যের মান যেখানে এত ভাল সেখানের খাবারের গুণগত মানও যে সুন্দর হবে তা বলাই বাহুল্য। পাহাড়ের কোলে গড়ে ওঠা এই হোটেলে রয়েছে ভিন্নস্বাদের পছন্দের রকমারি খাওয়ারের সমাহার। বেড টি থেকে শুরু করে সিকিমের স্পেশাল ডিস ও ডিনারের এলাহি আয়োজন করা হয়েছে ভিভান্ত সিকিমে। এখানেই শেষ নয়। পাহাড়ি এলাকায় হলিডে মুডে থাকা পর্য়টকরা পেয়ে যাবেন মনপসন্দ ককটেলও। লাউন্জ বারে বসে ককটেলের মজা নিতে হলে এই হোটেল হবে আপনার অন্যতম সেরা পছন্দ। এছাড়াও পর্যটকদের বিনোদনে নতুন মাত্রা যোগ করতে এখানে রয়েছে খোলা আকাশের নীচে সুইমিং পুলের ব্যবস্থা। সঙ্গে দোসর জিভা স্পা। এই নতুন হোটেল পর্যটেকদের পাশাপাশি স্থানীয় বাসিন্দাদের মনোরঞ্জনের ব্যাবস্থাও রেখেছেন। ৩০০ স্কোয়ার মিটার এলাকা জুড়ে রয়েছে ইন্ডোর ব্যাঙ্কোয়েট, ওপেন এয়ার লন যা স্থানীয় বাসিন্দারা তাঁদের কোনও অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। 

আরও পড়ুন-Indian Railway: চালু হতে চলেছে ‘ভারত গৌরব’ট্রেন, চালাবে বেসরকারি সংস্থা

আরও পড়ুন-ধেয়ে আসছে ঘূর্ণিঝড় গুলাব, দিঘা পর্যটকশূন্য করার নির্দেশ প্রশাসনের

ভিভান্ত সিকিম হোটেলের ম্যানেজার সন্দীপ দাসের মতে, প্রাকৃতিক সৌন্দর্যের কেন্দ্রবিন্দুতেই গড়ে উঠেছে এই নতুন হোটেল। হোটেলের ঘরে বসেই পর্যটকরা তুষরাবৃত পাহাড়ের সেই মনোরম সৌন্দর্যকে চেটে পুটে উপভোগ করতে পারবেন। আর সেটাই হবে এই হোটের প্রতি পর্যটকদের বিশেষ আকর্ষণ। শুধু তাই নয়, এক ছাদের তলায় এই গোটেলে পাওয়া যাবে সিকিমের ট্রাডিশন, সংস্কৃতি, আর্কিটেকচর আর ফিউশন খাবারের এক অনবদ্য মিশেল। বলা বাহুল্য, ইন্ডিয়ান হোটেলস কোম্পানির তরফে ভিভান্ত সিকিম উত্তর পূর্ব সিকিমের আট নম্বর হোটেল। এগুলোর মধ্যে এখন অবশ্য ৪ টি হোটেল নির্মীয়মান অবস্থায় রয়েছে। 

Follow Us:
Download App:
  • android
  • ios