Asianet News BanglaAsianet News Bangla

আর ফোনে করে নয়, এবার থেকে মিসড কল দিয়েই করা যাবে রান্নার গ্যাস বুকিং

  • কেবল মিসড কল দিয়ে করা যাবে গ্যাস বুকিং 
  • দেশের যে কোনও জায়গা থেকে এই বুকিং করা যাবে
  • আগে ফোনে গ্যাস বুকিং করতে কলচার্জ লাগত
  • এখন থেকে খরচ ছাড়াই মিসড কল দিয়ে করা যাবে গ্যাস বুকিং
LPG Cylinder gas booking can be done with missed call BDD
Author
Kolkata, First Published Jan 2, 2021, 2:25 PM IST

Indian Oil এর Indane Gas-এর গ্রাহকরা এখন কেবল মিসড কল দিয়ে LPG সিলিন্ডার বুকিং করে তাদের বুকিং করতে পারবেন। শুক্রবার Indian Oil জারি করা সরকারী বিবৃতি অনুসারে, এর LPG গ্রাহকরা সিলিন্ডারটি বুকিং-এর জন্য দেশের যে কোনও জায়গা থেকে মিসড কল নম্বর 8454955555 ব্যবহার করতে পারেন।এই সুবিধার সঙ্গে, বুকিংয়ের জন্য গ্রাহকদের কল করতে অন্তত ৩ মিনিট সময় লাগত। এখন তারা কেবল মিস কল করেই বুকিং দিতে সক্ষম হবে। এছাড়াও, গ্রাহকদের কল করার জন্য চার্জ নেওয়া হবে না, যখন বিদ্যমান আইভিআরএস (ইন্টারেক্টিভ ভয়েস রেসপন্স সিস্টেম) কল সিস্টেমটি সাধারণ কল রেট চার্জ হয়।

আরও পড়ুন- নতুন বছরে Jio গ্রাহকদের নয়া উপহার, এবার লোকাল ভয়েস কলিং হবে একেবারে বিনামূল্যে

এই বিবৃতিতে বলা হয়েছে, এই সুবিধা আইভিআরএস সিস্টেমে যারা স্বাচ্ছন্দ্য বোধ করে না তাদের এবং প্রবীণদের স্বস্তি দেবে। পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান ভুবনেশ্বরে অনুষ্ঠিত একটি অনুষ্ঠানে 'মিসড কল' সুবিধা চালু করেছিলেন। এই উপলক্ষে, তিনি দ্বিতীয় স্তরের গ্লোবাল-গ্রেডের প্রিমিয়াম গ্রেড পেট্রোল  প্রবর্তন করেছিলেন। Indian Oil এটিকে এক্সপি -100 ব্র্যান্ডের আওতায় বিক্রি করবে। 

আরও পড়ুন- আরও বাড়ানো হল আয়কর রিটার্ন জমা দেওয়ার শেষ তারিখ, সিদ্ধান্ত কেন্দ্রীয় সরকারের

এই উপলক্ষে, প্রধানমন্ত্রী বলেছিলেন যে গ্যাস সংস্থা এবং বিতরণকারীদের নিশ্চিত হওয়া উচিত যে LPG সরবরাহ কয়েক দিনের মধ্যে এক দিনের মধ্যে করা হয়। তিনি আরও বলেছিলেন, LPG-এর ক্ষেত্রে দেশ অনেক এগিয়েছে। ২০১৪ সালের প্রথম ছয় দশকে LPG সংযোগটি প্রায় ১৩ কোটি লোকের জন্য উপলব্ধ করা হয়েছিল। এই সংখ্যা গত ছয় বছরে ৩০ কোটিতে পৌঁছেছে।

Follow Us:
Download App:
  • android
  • ios