শান্তিপূর্ণ ভোট গ্রহণে বাধা হয়েছে দাঁড়িয়েছে তৃণমূল কংগ্রেস। দ্বিতীয় দফা ভোটের সকালে তেমনই অভিযোগ করেন ডেবরার বিজেপি প্রার্থী তথা প্রাক্তন পুলিশ আধিকারিক ভারতী ঘোষ। সংবাদ সংস্থা এএনআই-কে জানিয়েছেন, ডেবরা বিধানসভা কেন্দ্রের নপাড়ার ২২ নম্বর বুথে তৃণমূল কংগ্রেসের প্রায় দেড়শো দুষ্কৃতী তাঁর পোলিং এজেন্টকে ঘিরে রেখেছে। তাঁকে বুথে ঢুকতে দেওয়া হচ্ছে না বলেও অভিযোগ করেন তিনি। বারুনিয়ায় ভোটারদের তৃণমূল কংগ্রেসের প্রতীক দেখিয়ে হুমকি দেওয়া হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি। গোটা বিষয়টি তিনি জেনারেল অবর্জারভারকে জানিয়েছেন। 

ডেবরা বিধানসভা কেন্দ্রে ভারতী ঘোষের প্রধান প্রতিপক্ষ তৃণমূলের হুমায়ুন কবীর। দুই প্রাক্তন আইএপএস-এর মর্যাদা রক্ষার লড়াই এটা। এই কেন্দ্রের সিপিএম প্রার্থী প্রাণকৃষ্ণ মণ্ডল। ভারতী ঘোষ তৃণমূল আশ্রিয় দুষ্কৃতী নিয়ে সরব হলেও এখনও পর্যন্ত বিষয়টি নিয়ে মুখ খোলেননি তৃণমূল প্রার্থী হুমায়ুন কবীর। 

অন্যদিকে ডেবরায় ভারতী ঘোষকে ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয় জনতারা। তিনি ১৩টি গাড়ির কনসভ নিয়ে ঘুরছেন, ভোটারদের সমস্যায় পড়তে হচ্ছে বলেওঅভিযো করেন স্থানীয়রা। স্থানীয়দের অভিযোগ রাজনৈতিক দলগুলি বাইরে থেকে লোক আনছে। এলাকায় শান্তিপূর্ণ ভোটই একমাচ্র কাম্য। তাই তাঁরা ভোট কেন্দ্রে অশান্তি তৈরি করবেন না আর করতে দেবেন না বলেও জানিয়ে দিয়েছেন। 

 

সবথেকে বড় রাজনৈতিক চ্যালেঞ্জের মুখে শুভেন্দু অধিকারী,নন্দীগ্রাম কি পাশে থাকবে ভূমিপুত্রের ...

নন্দীগ্রামে বাইকে সওয়ার হয়ে ভোটকেন্দ্রে শুভেন্দু, এখনও চুপ মমতা বন্দ্যোপাধ্যায় , বুথে মীনাক্ষী ...

গত লোকসভা নির্বাচনেই বিজপির টিকিটে ভারতী ঘোষ ঘাটাল লোকসভা কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। ভোটের দিন তৃণমূল আশ্রিয় দুষ্কৃতীরা শান্তিপুর্ণ ভোটদানে বাধা দিয়েছিল বলেও অভিযোগ করেছিলেন তিনি। তবে সেবার ভারতীয় ঘোষ জয় পাননি। কিন্তু তাতে হতাশ হয়ে থেমে না গিয়ে ভারতী বিধানসভা নির্বাচনেও লড়াইয়ের ময়দানে রয়েছেন।