সাধারণের কাছে এখন সোনু এখন ভগবান। তাই তাঁর দুয়ারেই সাধারণ মানুষ বর্তমানে ভিড় জমাচ্ছেন। চোখের জল ও মনে ভরসা আশা নিয়ে সকলেই নিজেদের আর্জি জানাতে ছুঁটে যাচ্ছেন সোনুর কাছে। না এক দিন কিংবা দুদিনের সাহায্য নয়, টানা এক বছর ধরে অক্লান্ত পরিশ্রম করে চলেছেন সোনু সুদ। প্রতিটা মুহূর্তে মানুষের আর্জি ও আবেদনে সাড়া দিয়েছেন তিনি। তাই তিনিই এখন সাধারণের ভরসা। 

আরও পড়ুন- টিকাকরণের পাশাপাশি মিলবে সিনেমা দেখার সুযোগ, গরমে দিতে হবে না লাইনও, সৌজন্যে প্রিয়া সিনেমাহল 

সম্প্রতি সেই ছবি উঠে এলো সকলের সামনে। সোনু সুদের বাড়ির সামনে সোশ্যাল ডিস্টেন্স মেনেই দাঁড়িয়ে আছেন বহু মানুষ। কারুর হাতে প্রেসক্রিপশন, কারুর হাতে চিঠি, কেউ চাইছে একটা বেড, কেউ অক্সিজেন, কেউ আবার একটা চাকরি। কাউকে ফিরিয়ে দিতে নারাজ সোনু। নিজে বাড়ি থেকে বেরিয়ে সকলের সঙ্গে দেখা করছেন তিনি। সেই ছবি ধরা পড়ল এবার ফ্রেমে। 

 

 

মানুষের চরম বিপদের দিনে যেভাবে সোনু পাশে দাঁড়ালেন, তা এক কথায় এক উপমা  হয়ে রয়ে  গেল। প্রতিটা মানুষের প্রাণ বাঁচাতে মরিয়া সোনু। যাঁরা চলে যাচ্ছেন, অকালে প্রাণ হারাচ্ছেন, তাঁদের পরিবারের ওপর দিয়ে ঠিক কি বইছে তা আঁচ করতে পেরেই আবেগঘন পোস্টও করেন সোনু। প্রতিটা মানুষকে বাঁচিয়ে রাখার চেষ্টাই যেন তাঁর অঙ্গীকার। তবুও শত চেষ্টা করেও কাউকে হারাতে হচ্ছে পরিজনদের, কেউ আবার সাহায্যের অপেক্ষায় হারাচ্ছেন কাছের মানুষকে, এই ছবি মেনে নিতে পারছেন না সোনু, ফলে সাহায্যের জন্য মরিয়া অভিনেতা।