Asianet News BanglaAsianet News Bangla

COVID 19: রাজ্য়ে দৈনিক সংক্রমণ ৮০০ ছুঁইছুঁই , ফের কোভিডে মৃত্যু কলকাতায়


বাংলায় দৈনিক কোভিড সংক্রমণ ফের বাড়ল।বুধবারের স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী রাজ্যে একদিনে আক্রান্ত হয়েছেন ৭৪৩ জন  এবং মৃত্যু হয়েছে ১৪ জনের।  
 

743 person tested Covid 19 positive in West Bengal during last 24 hours RTB
Author
Kolkata, First Published Sep 16, 2021, 8:35 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বাংলায় দৈনিক কোভিড সংক্রমণ ফের বাড়ল। আবারও ৮০০ ছুঁইছুঁই । উত্তরবঙ্গ এবং দক্ষিণবঙ্গে অধিকাংশ জেলার দৈনিক সংক্রমণ প্রায়  ৫০ এর নীচে
 নেমে গেলেও লাগাম ছাড়া সংক্রমণ কলকাতা- উত্তর ২৪ পরগণায়। এদিকে কোভিডে ৫ জেলায় এখনও থামেনি মৃত্যু। বুধবারের স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী রাজ্যে একদিনে আক্রান্ত হয়েছেন ৭৪৩ জন  এবং মৃত্যু হয়েছে ১৪ জনের।  

743 person tested Covid 19 positive in West Bengal during last 24 hours RTB

 আরও পড়ুন, সকালেই বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি, ঘূর্ণাবর্তের জেরে ফের দুর্যোগের আশঙ্কা দক্ষিণবঙ্গে
 
 বুধবারের স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী,সেই ৫ জেলার লিস্টে  মৃত্যুতে শীর্ষে  রয়েছে নদিয়া । দ্বিতীয় স্থানে উত্তর ২৪ পরগণা। পশ্চিমবঙ্গে একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা ১২জন। এর মধ্য়ে  নদিয়ায় ৬ জন, উত্তর ২৪ পরগণায় ৪ জন এবং কলকাতা ২ জনের মৃত্য়ু হয়েছে।হুগলি, জলপাইগুড়ি,  ১ জনের মৃত্যু হয়েছে।  তবে মৃত্যু থেমেছে  দক্ষিণ ২৪ পরগণা,কোচবিহার, মুর্শিদাবাদ  , হাওড়া, দক্ষিণ দিনাজপুর, বাঁকুড়া,  দার্জিলিং, মলদহ,    কালিংপং, আলিপুরদুয়ার,  দুই বর্ধমানে।  রাজ্যের সব জেলার থেকে দৈনিক সংক্রমণ নিয়ে শীর্ষে উত্তর ২৪ পরগণা । আর একবারে পাশাপাশি  দ্বিতীয়স্থানে কলকাতা।  উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্তের সংখ্যাও রীতিমত চিন্তার কারণ। দক্ষিণবঙ্গে অধিকাংশ জেলার দৈনিক সংক্রমণ প্রায়  ৫০ এর নীচে নেমে গেলেও এই জেলায়  সংক্রমণ দেড়শো ছুঁইছুঁই । 

"

আরও পড়ুন, জলপাইগুড়িতে অজানা জ্বরে মৃত্যু ৪ শিশুর, ৫০০-র বেশি আক্রান্ত, আজই বৈঠক স্বাস্থ্য দফতরে

 এবার উত্তর ২৪ পরগণা একদিনে আক্রান্তের সংখ্যা ১৪২ জন।   কলকাতায় একদিনে আক্রান্তের সংখ্যা ১৩০ জন। এবং এখানে মোট  সংক্রমণের সংখ্যা ৩১৪,৬৪২ জন। মহানগরে  মোট মৃতের সংখ্যা ৫০৩১ জন। নতুন করে কোভিড জয়ী হয়েছেন ১২৩জন। পাশাপাশি দক্ষিণ ২৪ পরগণাতে  একদিনে আক্রান্তের সংখ্যা ৪৫ জন  ।  দার্জিলিং একদিনে আক্রান্তের সংখ্যা ৪০ জন।  এই দুই জেলার সংক্রমণ আগের থেকে রেকর্ড পরিমাণে কমেছে। বুধবারের স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী,  একদিনে বাংলায় করোনা আক্রান্ত ৭৪৩ জন । যা আগের থেকে কমেছে।  পশ্চিমবঙ্গে এই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া ৮, ০৫০জন ।বেড়েছে কোভিড জয়ীর সংখ্যাও ।পশ্চিমবঙ্গে একদিনে  সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭৫৩ জন।  বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫,৩২,১৯৭ জন।  রাজ্যে  সুস্থতার হার  ৯৮.২৪ শতাংশ থেকে বেড়ে  ৯৮.২৯ শতাংশ।  

743 person tested Covid 19 positive in West Bengal during last 24 hours RTB

   আরও পড়ুন, সৌরভের বায়োপিকে কি অভিনয় করবেন রণবীর কাপুর, মুখ খুললেন মহারাজ

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 743 person tested Covid 19 positive in West Bengal during last 24 hours RTB

743 person tested Covid 19 positive in West Bengal during last 24 hours RTB

Follow Us:
Download App:
  • android
  • ios