নিতান্ত এক সাধারণ ক্রিকেট ভক্ত থেকে রাতারাতি একেবারে সেলিব্রিটি হয়ে উঠেছেন চারুলতা প্যাটেল। ভারত-বাংলাদেশ বিশ্বকাপের ম্যাচে গ্যালারি জয় করে নিয়েছিলেন এই বৃদ্ধা। ভেঁপু বাজিয়ে, নেচে-গেয়ে যেভাবে তিনি ভারতীয় দলকে সংমর্থন জানিয়েছেন ৮৭ বছর বয়সে তা মন ছুঁয়ে গিয়েছে, সর্বস্তরের ক্রিকেট প্রেমীদের।

এবার তিনি উঠে এলেন বিজ্ঞাপনেও। চলতি ঘটনাবলীকে দারুণভাবে তাদের বিজ্ঞঢাপনে তুলে আনে আমুল। তাদের সাম্প্রতিক বিজ্ঞাপনে ভেঁপু হাতে চারুলতা প্যাটেলের ছবি দেওয়া হয়েছে। তাঁকে উল্লেখ করা হয়েচে 'গ্র্যান্ডমাদার ইন্ডিয়া' বলে। আনুলের সাম্প্রতিকতম বিজ্ঞাপনে অবশ্য উঠে এসেছেন রোহিত শর্মাও। তাঁর চলতি বিশ্বকাপে চারটি শতরান করার ঘটনাকে তুলে ধরা হয়েছে। তাঁকে বলা হয়েছে  'সুপার ব্যাটার'।

ভারত-বাংলাদেশ ম্য়াচের দিন ধারাভাষ্যকারদের বক্স থেকে গ্যালারিতে চারুলতাকে প্রথম চোখে সৌরভ গঙ্গোপাধ্যায়ের। তারপর টিভি ক্যামেরা তাঁকে ধরে। ম্যাচের শেষে বিরাট কোহলি ও রোহিত শর্মা তাঁর সঙ্গে গিয়ে আলাদা করে দেখা করেন। আর তারপর থেকে তিনি আপাতত ইন্টারনেট সেনসেশন। অনেকেই তাঁকে ভারতের 'লাকি চার্ম' বলেও মনে করছেন। এমনকী শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা তাঁকে টিকিট কেটে সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচে গ্যালারিতে বসিয়ে খেলা দেখানোর প্রস্তাবও দেওয়া হয়েছে।

আরও পড়ুন - ভারতের জন্য 'লাকি' চারুলতা, বিনা পয়সায় খেলা দেখাতে চান শিল্পপতি

আরও পড়ুন -ক্যামেরা থেকে বিরাট-রোহিত, আকর্ষণের কেন্দ্রে এই বৃদ্ধা! দেখুন ভিডিও