তিনি নিজে দারুণ বল করেছেন। কিন্তু বিশ্বকাপ ২০১৯-এর প্রায় অপ্রতিরোধ্য গতিতে ছুটতে ছুটতে সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে হেরে বিশ্বকাপের দৌড় থেকে ছিটকে গিয়েছে ভারতীয় ক্রিকেট দল। কাজেই স্বাভাবিকভাবেই জসপ্রীত বুমরার মন খারাপ। কিন্তু শনিবার এক ভারতীয় বৃদ্ধা তাঁর মন ভাল করে দিলেন।

ম্যাঞ্চেস্টারের মাঠে দেখা গিয়েছিল চারুলতা প্যাাটেল নামে এক বৃদ্ধাকে। দারুণ উদ্দীপনায় ভারতীয় দলকে তিনি উৎসাহ দিচ্ছিলেন। এরপর আরও এক বৃদ্ধা ভারতীয় সমর্থককে প্রায় একই রকম প্রাণশক্তি নিয়ে ক্রিকেটের প্রতি ভালবাসা প্রকাশ করতে দেখা গেল।

শনিবার এক ভারতীয় সমর্থক তাঁর মায়ের একটি বিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন। সেই ভিডিও-তে দেখা যাচ্ছে ওই সমর্থকের মা পক্ককেশ নিয়েই হাতে একটি বল নিয়ে বুমরার বল করার অ্যাকশন নকল করছেন। সঙ্গে ওই সমর্থক লেখেন, 'আমাদের সকলের মতো মা-ও বিশ্বকাপে বুমরার পারফর্ম্যান্সে এতটাই প্রভাবিত, যে বুমরার রান-আপ নকল করছেন তিনি।'  

এই পোস্টটি বিশ্বের এক নম্বর বোলারের দৃষ্টি এড়ায়নি। বুমরা পোস্টটি রিপোস্ট করে লেখেন, 'আমার দিনটাই ভাল করে দিল'।

বিশ্বকাপে ৯ ম্য়াচ খেলে বুমরা মোট ১৮টি উইকেট দখল করেছেন। তাঁকে খেলতে সমস্যায় পড়ছেন প্রতিপক্ষ সব ব্যাটসম্যানই। ভারত এরপর যাবে ক্যারিবিয়ান সফরে। সেখানে তিনটি টি২০আই, টিনটি ওডিআই ও দুটি টেস্ট খেলবে ভারত। গোটা সফরেই বুমরাকে বিশ্রাম দেওয়া হবে বলে শোনা যাচ্ছে।