নকআউট পর্বের শুরুটাই নেতিয়ে গেল বৃষ্টিতে। ভারত-নিউজিল্য়ান্ড বিশ্বকাপ ২০১৯-এর সেমিফাইনাল ১ -এর খেলা আপাতত স্থগিত রয়েছে। ভারতীয় সময় পার সাড়ে দশটা পর্যন্ত আনুষ্ঠানিকভাবে ঘোষণা না করা হলেও এই সময় আম্পায়াররা মাঠ পরিদর্শন সম্পূর্ণ করার পরই ফের বৃষ্টি নেমেছে। কাজেই, এইদিন আর খেলা শুরু হবে না বলেই ধরে নেওয়া যায়।

তবে অনেকেই স্বস্তির নিঃশ্বাস নিচ্ছেন, নকআইউট পর্বে একটি অতিরিক্ত দিন ধরা আছে বলে। কিন্তু, লন্ডন আবহাওয়া অফিস কিন্তু সেইরকম আশার কতা বিশেষ শোনাচ্ছে না। তাদের করা আবহাওয়া পূর্বাভাস অনুযায়ী বুধবার ম্যাঞ্চেস্টার শহরের আকাশ গোটা দিনই কালো মেঘে ঢাকা থাকবে। মঙ্গবারের মতোই মাঝে মাঝে ঝমঝমিয়ে বৃষ্টি নামবে। তবে বৃষ্টি হলে কিছুক্ষণের জন্য সূর্যেরও দেখা মিলতে পারে।

আরও পড়ুন - ম্যাঞ্চেস্টারের আকাশে প্লেন ওড়া বন্ধ, মেঘ জমা নয়! ম্য়াচ ভেস্তে গেলে কি হবে

আরো পড়ুন - খেলা বন্ধ বৃষ্টিতে, চলছে ডার্কওয়ার্থ-লুইস অঙ্ক! ভারতের সামনে লক্ষ্য কত হবে

আরও পড়ুন - সেমিতে না থেকেও আছেন পাকিস্তানিরা! নাহলে বিদ্রুপ-হাসাহাসি হবে কাদের নিয়ে, দেখুন

এদিন সকাল থেকেই বৃষ্টির হুমকি থাকলেও শুরুতে ভালই খেলা হচ্ছিল মেঘলা আবহাওয়াকে কাজে লাগিয়ে দারুণ বল করছিলেন ভারতীয় বোলাররা। পিচে বলও কিছুটা থমকে আসছিল। ধীর গতিতে খেললেও, এই পিচে দারুণ ব্যাট করেন কেইন উইলিয়ামসন ও রস টেলর। কেইন ৯৫ বলে ৬৭ করে ফিরে গেলেও একই রানে টেলর অপরাজিত আছেন। তাঁর সঙ্গে ক্রিজে আছেন টম ল্যাথাম।

এদিন কিউই ইনিংসের ৪৬.১ ওভারের মাথায় ঝমঝমিটে বৃষ্টি নামে। আগে থেকেই হাল্কা পড়ছিল। তারপরই মাঠ ঢেকে দিতে হয়। তারপর থেকে অল্প সময়ের জন্য বার কয়েক বৃষ্টি থামলও, একটু পরেই ফের বারিধারা শুরু হয়ে গিয়েছে। খেলা থামার সময় নিউজিল্যান্ডের স্কোর ছিল ২১১/৫।