রবিবার মাঠে এসেছে দুরন্ত জয়। আর তারপরই স্ত্রী-কন্যা ও ভারতীয় দলের কিছু সতীর্থদের নিয়ে ৩৮তম জন্মদিন উদযাপনে মাতলেন মহেন্দ্র সিং ধোনি। হেডিংলে-তে শ্রীলঙ্কার বিরুদ্ধে ৭ উইকেটে জয়ের ফলে এক নম্বর দল হিসেবে গ্রুপপর্ব সাঙ্গ করেছে ভারত। তাই রবিবাসরিয় রাতে সেই জয়ের উদযাপন ও ধোনির জন্মদিন উদযাপন একসঙ্গে মিলে মিশে রঙিন হয়ে রইল।

গত কয়েকটা দিন ধোনিকে তাঁর ব্য়াটিং-এর জন্য প্রবল সমালোচনার মুখে পড়তে হয়েছে। অবশ্য কোনওদিনই সমালোচকদের বিশেষ পাত্তা না দিয়ে নিজেকে বারবার প্রমাণ করে গিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক। জন্মদিনের দিনও তাঁর মেজাজ দেখে বোঝা গেল, এই মুহূর্তে অন্তত মানসিক দিক থেকে দারুণ অবস্থায় আছেন তিনি।

আরও পড়ুন - সত্যি এত বড়! এবার ধোনি নয়, রেকর্ড করল তাঁর প্রতিকৃতি - দেখুন সেই ছবি

আরও পড়ুন - বিশ্বকাপে ধোনির ব্যাটে তিনটি লোগো! নিজেও কি অবসরের ইঙ্গিতই দিচ্ছেন

আরও পড়ুন - মহেন্দ্র সিং ধোনির ভবিষ্যত কী - সাহসী বিবৃতি দিলেন আরেক বুড়ো

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r) on Jul 6, 2019 at 5:56pm PDT

সাক্ষী ধোনি সেই জমজমাট সেলিব্রেশনের কয়েকটি ছবি শেয়ার করেছেন। তাতে ধোনির সঙ্গে দেখা যাচ্ছে হার্দিক পাণ্ডিয়া, কেদার যাদব ও যাঁকে ধোনির উত্তরসুরী ধরা হয় সেই ঋষভ পন্থকেও। হার্দিকরাও নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ধোনির জন্মদিন পালনের বিভিন্ন ছবি পোস্ট করেছেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Happy Bday ❤️

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r) on Jul 6, 2019 at 4:18pm PDT

সেই সব ছবি ও ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে ধোনিকে মেয়েকে সঙ্গে নিয়ে কেক কাটতে। ধোনির মুখে সেই কেকের ক্রিম মাকানো হয়। তারপর তাঁকে পা মেলাতে দেখা গিয়েছে হার্দিক, ঋষভ ও মেয়ে জিভার সঙ্গে। স্বাভাবিকভাবেই এই ছবি ভিডিওগুলি ইন্টারনেটে ভাইরাল হয়েছে।  

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ZIVA SINGH DHONI (@ziva_singh_dhoni) on Jul 6, 2019 at 4:22pm PDT