মঙ্গলবার বিশ্বকাপে চলছে ভারত বনাম বাংলাদেশ ম্য়াচ। আর তার আগের দিনই ভারতীয় দলের প্রধান পেস অস্ত্র জয়প্রীত বুমরাহ-র ইনস্টাগ্রাম পোস্টে তাঁর মহিলা ভক্তদের 'মিনি হার্টঅ্যাটাক' হয়ে গেল। সোমবার বিশ্বের এক নম্বর বোলার এই ছবিটি পোস্ট করেন। সঙ্গে লেখেন, 'শুভ জন্মদিন জুহিকা, তুমি আমার জীবনে খুবই স্পেশাল।' ব্যস এই অবধি পড়েই বুমরার অসংখ্য মহিলা ভক্তদের হৃদয়ের ছটফটানি বেড়ে যায়। এই জুহিকাই কি তাহলে বুমরার প্রেমিকা - মস্তিষ্কে এই চর্চা শুরু হয়ে যায়।    

তবে তার পরের লাইনটি পড়েই নিশ্চিন্ত হন তাঁরা। ঘাম দিয়ে যেন জ্বর ছাড়ে। কারণ এরপরই বুমরা লিখেছেন, 'তুমি আমার শুধু বোনই নও, খুব ভাল বন্ধুও'। বুমরার বোন জুহিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন জসপ্রীত বুমরার ভারতীয় দলের সতীর্থ হার্দিক পাণ্ডিয়াও। তিনি বলেন 'শুভ জন্মদিন বোন'।

আরও পড়ুন - শুরুতে সচিন-রোহিত, দলে তিন বিদেশী! বুমরা বাছলেন সর্বকালের সেরা দল

আরও পড়ুন - জুটিতে লুটি - বিশ্বকাপে রেকর্ড গড়লেন রোহিত রাহুল

আরও পড়ুন - চাহালের রেকর্ডে শ্রীনাথের শাপমুক্তি! কিন্তু এই লজ্জা কার

অনেক মহিলা ভক্তই কমেন্টস সেকশনে লিখেছেন, বুমরার পোস্টের প্রথম অংশটা পড়েই তারা ভয় পেয়ে গিয়েছিলেন, এ বুমরার প্রেমিকা নয় তো? কেউ বলেছেন ছোট খাট হার্টঅ্যাটাক এসে গিয়েছিল। একজন বলেছেন, ছবি দেখে ভয় পেয়েছিলেন, ক্যাপশনটা দেখে আশ্বস্ত হয়েছেন। কেউ সরাসরি বলে দিয়েছেন বুমরাই তাঁর 'ক্রাশ'।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by anupamaparameswaran (@anupamaparameswaran96) on Apr 30, 2019 at 8:04am PDT

এমনিতে দক্ষিণি নায়িকা অনুপমা পরমেশ্বরনের সঙ্গে বুমরার প্রেমের সম্পর্ক আছে বলে শোনা যায়। দুজনেই সোশ্যাল মিডিয়ায় একে অপরের পোস্টে সবার আগে লাইক করেন, মন্তব্য করেন। আর তার থেকেই এই গুঞ্জনের সূত্রপাত। বুমরা কখনও এই নিয়ে মুখ না খুললেও জল্পনা অস্বীকারও করেননি।