নতুন বছরে উৎসবের আমেজে রয়েছে গোটা বিশ্ব। কোভিড আবহে নিয়ম মেনেই ফেস্টিভ মুডে রয়েছেন আট থেকে আশি। ফেস্টিভ মুড  থেকে নিজেদের সরিয়ে রাখতে পারেননি ভারতীয় ক্রিকেটাররা। নতুন বছরের প্রথম দিনে মেলবোর্নে একটি রেস্তোঁরায় খেতে গিয়েছিলেন রোহিত শর্মা, ঋষভ পন্থ, শুভমান গিলরা। আপ সেখানে গিয়ে এক অদ্ভূত ঘটনার সাক্ষী হলেন ভারতীয় ক্রিকেটাররা। তাদের খাওযার বিল এক সমর্থক দিয়ে দেন। তেমনটাই দাবি করেছে নভলদীপ সিং নামে ওই সমর্থক। 

 

 

মেলবোরেনর রেস্তোঁরায় সস্ত্রীক খেতে গিয়েছিলন নভলদীপ সিংও। তিনি দাবি করেছেন, হঠাৎ সামনের টেবিলে দেখেন রোহিত শর্মা, শুভমান গিল, ঋষভ পন্থ, নভদীপ সাইনিদের। প্রিয় তারকাদের চোখের সামনে দেখে আর পাঁচটা সাধারণ মানুষের মত আবেগ সামলাতে পারেননি নভলদীপ। গোটা মুহূর্তটা সোশ্য়াল মিডিয়ায় শেয়ার করেন তিনি। প্রথম একটি ৩ সকেন্ডের ভিডিও শেয়ার করেন। যেখানে দেখা যায় রেস্তোঁরার টেবিলে বসে রয়েছেন ভারতীয় ক্রিকেটাররা। তারপর তিনি কিছু খাবারের একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘‘খিদে নেই। তবু বাড়তি খাবার অর্ডার করলাম, যাতে আরও একটু বসে থাকার সুযোগ পাই।’’

 

 

ভারতীয় ক্রিকেটারদের দেখে এতটাই আবেগাপ্লুত হয়ে পড়েন নভলদীপ যে একের পর এক পোস্ট করতে শুরু করেন। এরপর তিনি একটি বিলের ছবি পোস্ট করে দাবি করেন রোহিত-পন্থদের অজান্তেই তাদের খাবারের বিল মিটিয়ে দিয়েছেন তিনি। অস্ট্রেলিয়ান মুদ্রায় সেই অঙ্কটা ১১৮.৬৯ ডলার। অর্থাৎ ভারতীয় মুদ্রায় ৬,৬৮৩ টাকা। পোস্টে লেখেন, 'ওরা জানে না। কিন্তু বিলটা আমি মিটিয়ে দিলাম। আমার সুপারস্টারদের জন্য এটুকু তো করতে পারি।' প্রিয় তারকাদের জন্য এটুকু করতে পেরে তিনি কতটা খুশি তাও জানান নভলদীপ।

 

 

শেষে ক্রিকেট প্রেমি নভলদীপ পোস্টে জানান, 'যখন ওঁরা জানতে পারেন যে আমি বিল মিটিয়ে দিয়েছি, তখন রোহিত শর্মা বলেন, ভাই পয়সা নিয়ে নাও। ভালো দেখতে লাগে না। আমি বলি যে, না, স্যার, আমি দেব। পন্তকে আমায় জড়িয়ে ধরেন। বলেন যে টাকা নিলে তবেই ছবি তোলা যাবে। আমি বলি যে না, ভাই। সেটা হচ্ছে না। তারপর ছবি তোলেন। দারুণ মজা হল।' সঙ্গে যোগ করেন, ‘বেরনোর আগে পন্ত আমার স্ত্রী'কে বলেন, মধ্যাহ্নভোজের জন্য ধন্যবাদ।’ টিভির তারকা ও বা প্রিয় ক্রিকেটারদের হাতের নাগালে পেয়ে নভলদীপে যে কতটা খুশি হয়েছে তা তার কীর্তিতেই প্রমাণিত। নতুন বছরের শুরুতেই এটাই তার কাছে সেরা উপহার।

আরও পড়ুনঃভক্তের ভালোবাসার জেরে আইসোলেশনে ভারতীয় ক্রিকেটাররা, বায়ো বাবল ভাঙার অভিযোগে শুরু তদন্ত