২০১৯ ক্রিকেট বিশ্বকাপের পর থেকেই নিভৃতবাসে রয়েছেন মহেন্দ্র সিং ধোনি। দেশের জার্সি গায়ে ফের কবে তাকে দেখা যাবে, আদৌ দেখা যাবে কিনা তা নিয়েও রয়েছে সংশয়। চলতি বছরে আইপিএলের মধ্য দিয়ে ধোনির ক্রিকেটে ফেরার কথা থাকলেও, করোনা ভাইরাসের জেরে তাও অনির্দিষ্ট কালের জন্য স্থগিত হয়ে রয়েছে। ধোনির অবসর নিয়ে চলছে জল্পনা। যা নিয়ে সরব হয়েছিলেন খোদ ধোনির স্ত্রী সাক্ষীও। কিন্তু এতসব কিছুর মধ্যেও কিন্তু নিজের মুখে একটা শব্দও উচ্চারণ করেননি এমএসডি। উল্টে লকডাউনে পরিবারের সঙ্গে খোশমেজাজেই রয়েছেন ধোনি। এবার ফের তাকে দেখা গেল মেয়ে জিভাকে নিয়ে বাইক রাইড করতে। 

আরও পড়ুনঃলা-লিগার ইতিহাসে সেরা ১০ ম্যানেজার,যাদের মগজাস্ত্রেই বাজিমাৎ করত দল

মেয়ে বাবার সেই বাইক রাইডিংয়ের ভিডিও করে সাক্ষী। পরে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন মিসেস ধোনি। ভিডিওটিতে দেখা যাচ্ছে রাঁচীর বিশাল ফার্মহাউসে বাইকে করে মেয়েকে নিয়ে ঘুরছেন মাহি। ভিডিওয় প্রথমে একাই বাইক চালাচ্ছিলেন ধোনি। জিভা তখন বাবার বাইকে ওঠার বায়না করে। মেয়ের আবদার ফেলতে পারেননি ধোনিও। মেয়েক বাইকের সামনে বসিয়ে গোটা ফার্ম হাউস চক্কর দেন ধোনি। মাঝে মাঝে গোতির ঝড়ও তোলেন প্রাক্তন ভারত অধিনায়ক। ভিডিওয় পাশ থেকে সাক্ষী মেয়েকে বলেন খুশি তো? বাইক বসে ভয় তো দুরস্থ বেশ মজাই করেন ছোট্ট জিভা। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই ভাইরাল হয় ভিডিওটি।

 

 

আরও পড়ুনঃকরোনায় আক্রান্ত বার্সেলোনার ৫ ফুটবলার সহ ৭ জন,দাবি স্পেনের এক রেডিও চ্যানেলের

আরও পড়ুনঃজর্জ ফ্লয়েড হত্যায় সরব ফুটবল বিশ্ব,মানবিক প্রতিবাদ চেলসির প্লেয়ারদের

এই প্রথম নয়, এর আগেও লকডাউনে মেয়েকে নিয়ে ফার্ম হাউসে বাইক রাইড করেছেন ধোনি। এপ্রিলে মাসেও সাক্ষী ইনস্টাগ্রামে লাইভ দেখিয়েছিলেন মেয়েকে নিয়ে ধোনির বাইক চালানো। সে বার মেয়ে জিভা বসেছিল ধোনির পিছনে। সে ভিডিও বাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। গোটা দুনিয়া যখন ব্যস্ত তার ক্রিকেট ভবিষ্যৎ নির্ধারণ করতে, ধোনি ক্রিকেটে ফিরবেন কি ফিরবেন না তা নিয়ে জল্পনা করতে, তখন মিস্টার কুল মহেন্দ্র সিং ধোনি কিন্তু মেয়ে ও পরিবারের সঙ্গে রয়েছেন খোশ মেজাজে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

❤️

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r) on Apr 26, 2020 at 7:46am PDT