সৌরভকে দেখতে এসে রাজনৈতিক বিতর্কের জবাব দিলেন অনুরাগ। সৌরভ গঙ্গোপাধ্যায়ের বরাবরের ভক্ত ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর। তিনি একসময়ে নিজেও ছিলেন বিসিসিআই-র প্রেসিডেন্ট। সোমবার সকালেই এসে পৌছেছেন কলকাতায়। আর শহরে এসেই 'বহিরাগত' ইস্যুতে তোপ দাগলেন অনুরাগ ঠাকুর।

সোমবার দমদম বিমানবন্দরে নেমেই  'বহিরাগত' ইস্যুতে রাজ্য সরকারকে তোপ দাগলেন কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর। তিনি সাফ জানান, ভারত সরকারের কোনও মন্ত্রীর পশ্চিমবঙ্গে আসার ক্ষেত্রে কেউ যদি বলে বহিরাগত, তাঁদেরকে আমি জিজ্ঞেসা করব, কারা তাহলে আশলে এখানকার মানুষ। ভারত সরকারের কোনও মন্ত্রীর পশ্চিমবঙ্গে আসা কি কোনও অপরাধ', প্রশ্ন তোলেন তিনি। তিনি আরও বলেন, 'পশ্চিমবঙ্গের মাটি চিকিৎসক শ্যামাপ্রসাদ মুখোপাধ্য়ায়ের মাটি। এখানে আসার সবার অধিকার আছে।'
 

উল্লেখ্য,  শনিবার সকালবেলাই শরীরচর্চা করার সময় আচমকাই বুকে ও পিঠে ব্যথা অনুভব করেন সৌরভ। সঙ্গে সঙ্গেই তাকে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় । এবং তখনই  চিকিৎসকরা জানান, হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন তিনি। তারপরই পরীক্ষায় দেখা যায়, হৃৎপিণ্ডে রক্ত সরবরাহকারী তিনটি ধমনীতে ব্লকেজও রয়েছে সৌরভের। হাসপাতাল সূত্রে  জানা গিয়েছে, এই মুহূর্তে সৌরভের বাইপাস সার্জারি করা হবে না। শনিবারই একটি স্টেন্ট বসানো হয়েছিল। আরও দুটো স্টেন্ট এখনওম বসানো হবে। তবে যে ধমনীতে অনেকটা বেশি ব্লকেজ ছিল তা এখন পুরোপুরি মুক্ত। বর্তমানে অনেকটাই স্থিতিশীল রয়েছে সৌরভ। এবং চিকিৎসকদের সঙ্গে সহযোগিতার পাশাপাশি গল্পও করছেন সৌরভ। চিকিৎসকের পাশাপাশি নিজেই জানিয়েছেন ডোনা গঙ্গোপাধ্যায়ও।