Asianet News BanglaAsianet News Bangla

Tim Paine- সেক্স চ্যাট কাণ্ডে ফের মুখ খুললেন পেইন, কী বললেন অজি তারকা

অ্যাসেজের  আগে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের (Australia Cricket Team) অধিনায়কত্বের দায়িত্ব ছাড়লেন টিম পেইন (Tim Paine)। যৌন কেলেঙ্কারির অভিযোগি পদ ছাড়লেন তিনি।  সিদ্ধান্ত মেনে নিল ক্রিকেট অস্ট্রেলিয়া (Cricket Australia) । প্রকাশ্যে আসে সেই সেক্স চ্যাট (Sex  Chat)। এবার সেই বিষয়ে ফের প্রতিক্রিয়া দিলেন সদ্য প্রাক্তন অজি অধিনায়ক।
 

Australia Cricketer Tim Paine openes up again on sexting controversy spb
Author
Kolkata, First Published Nov 22, 2021, 10:54 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

যৌন কেলেঙ্কেরী বিতর্কে জড়িয়ে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের (Australia Cricket Team) অধিনায়কত্বের দায়িত্ব ছেড়েছেন টিম পেইন (Tim Paine)। ২০১৭ সালে গাব্বায় অ্যাসেজ  সিরিজি চালাকীলন এক মহিলা কর্মীর সঙ্গে অশ্লীল চ্যাট করেন পেন। পাশপাশি নিজের যৌনাঙ্গে ছবিও  শেয়ার করেন পেইন। প্রাথমিকভাবে ওই মহিলা কোনও অভিযোগ না জানালেও, ২০১৮ সালে ক্রিকেট অস্ট্রেলিয়াকে (Cricket Australia) বিষয়টি জানানও ওই মহিলা। তদন্তও শুরু হয়। সেই সময় নির্দোষ প্রমাণিত হলেও,সম্প্রতি বিষয়টি আবারও সামনে  সামনে আসে ও শুক্রবার নিজের অপরাধ স্বীকার করে পেন অস্ট্রেলিয়ার টেস্ট দলের (Australia test team) অধিনায়কের পদ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন। 

Australia Cricketer Tim Paine openes up again on sexting controversy spb

বিতর্ক আরও চরমে ওঠো ওই  সেক্স চ্যাট ফাঁস হওয়ার পর। ম্যাসেজগুলি ২০১৭ সালে ২২ ও ২৩ নভেম্বর পেইন এবং ওই মহিলার মধ্যে চালাচালি হয়। সেখানে অনেকটা পর্ন ভিডিয়োর স্ক্রিপ্টগুলির মতো মহিলাটি পেনের বিষয়ে ‘দুষ্টু চিন্তাভাবনা করা’ এবং নিজেকে ‘খারাপ মহিলা’ বলার পাশপাশিও বেশ কিছু যৌন উস্কানিমূলক কথা বলেন। একটি ম্যাসেজে পেইন লেখেন, ‘ওই ঠোঁট দিয়ে আমার কাজটা শেষ করে দাও!’ তবে মহিলাটি কাজে বেরোনোর কথা বলতে বলতেই তাঁর কথা অনুযায়ী উত্তেজনার চরমে পৌঁছে নিজের পুরুষাঙ্গের ছবি পাঠান সদ্য প্রাক্তন অজি অধিনায়ক। ঘটনায় বিবৃতি প্রকাশ করে ক্ষমা  চেয়ে অধিনায়কের পদ থেকে সরে দাঁড়িয়েছেন পেন। কিন্তু তারপর ও সেই বিষয়ে এতটা জলঘোলা হবে তা ভাবতে পারেননি  সদ্য প্রাক্তন অজি অধিনায়ক। 

Australia Cricketer Tim Paine openes up again on sexting controversy spb

সম্প্রতি এক সাক্ষাৎকারে টিম পেইন জানিয়েছেন,'আমি ভেবেছিলাম বিষয়টি ধামাচাপা পড়ে যাবে। কিন্তু প্রতিটি সিরিজের আগে বিষয়টা উঠে আসত। গত তিন বছর ধরে বিভিন্ন সময়ে বিভিন্ন সংবাদমাধ্যম আমাকে বলেছে ওদের কাছে সব প্রমাণ রয়েছে। কিন্তু তার পরে এই বিষয়ে কিছু লেখা হয়নি। আমি জানতাম এক সময়ে ঘটনাটি বাইরে আসবে। কিন্তু এত বিতর্ক হবে তা বুঝতে পারিনি। যেহেতু দু’জনের সম্মতিতেই মেসেজে কথা হয়েছিল তাই আমি ভেবেছিলাম খুব একটা সমস্যা হবে না। আমি ভাবিনি কোনও দিন এই ঘটনা নিয়ে এত জল ঘোলা হবে।' তবে বিতর্ক হলেও  তা নিয়ে বর্তমানে বেশি ভাবতে নারাজ টিম পেইন। আসন্ন অ্যাসেজে সিরিজে অস্ট্রেলিয়ার ক্রিকেটার হিসেবে আরও একবার নিজেকে প্রমাণ  করতে মুখিয়ে রয়েছেন টিম পেইন। 

Australia Cricketer Tim Paine openes up again on sexting controversy spb

প্রসঙ্গত, ৮ ডিসেম্বর থেকে শুরু হতে চলেছে অ্যাসেজ সিরিজ। তার আগে টিম পেইন অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোয় নতুন  অধিনায়ক কাকে করা হবে তা নিয়ে চিন্তা ভাবনা  শুরু করেছে অস্ট্রেলিয়া  ক্রিকেট বোর্ড। উঠে আসছে প্যাট কামিন্স (Pat Cummins)ও প্রাক্তন অস্ট্রেলিয়া অধিনায়ক  স্টিভ স্মিথের (Steve Smith)নাম। শেষ পর্যন্ত হাই  ভোল্টেজ অ্যাসেজ সিরিজে কার কাঁধে দেওয়া হয় ব্যাগি গ্রিনদের দায়িত্ব সেটাই এখন দেখার।

Follow Us:
Download App:
  • android
  • ios