আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়ে নিজের স্বভাবজাতভাবে ভাবলেশহীন থেকেছেন এমএস ধোনি। অবস জানিয়েই সরাসরি প্রবেশ করে গিয়েছেন আইপিএলের আঙিনায়। হয়তো অবসর নিয়ে বেশি না ভাবার জন্যই এই সময়টাকে বেছে নিয়েছিলেন ধোনি। বিশ্ব জুড়ে অবসরের পর ধোনিকে শুভেচ্ছা জানাচ্ছে দেশ বিদেশের প্রাক্তন থেকে বর্তমান ক্রিকেটাররা। শুভেচ্ছা জানিয়েছে ভারতের চির শত্রু দেশ পাকিস্তানের ক্রিকেটাররাও। কিন্তু ধোনিকে অবসর জানাতে গিয়ে একটু অন্য রূপই নিলেন প্রাক্তন পাক তারকা স্পিনার সাকলিন মুস্তাক। ধোনিকে তার আগামি জীবনের শুভেচ্ছা জানানোর পাশাপাশি বিসিসিআইয়ের বিরুদ্ধে তোপ দাগলেন সাকলিন। 

আরও পড়ুনঃ'ধোনিকে দেখে মনে পড়ে স্বামীর কথা', হঠাৎ কেন এমন বললেন সানিয়া মির্জা

ধোনির বিদায়ে ব্যথিত সাকলিন মুস্তাকও। তবে ধোনির তার যোগ্য সম্মান পাননি বলে দাবি দুসরার আবিষ্কর্তার। আপ তার জন্য় বিসিসিইকেই কাঠগড়ায় তুলেছেন প্রাক্তন পাক তারকা। নিজের ইউটিউব চ্যানেলে বক্তব্য রাখতে গিয়ে সাকলিন বলেছেন,'আমি সব সময়েই ইতিবাচক কথা বলি। নেতিবাচক কথা আমি বলি না। আমি কারও নামে খারাপ কিছু বলতে চাই না। কিন্তু এখানে না বলে পারছি না। আমার মনে হয়েছে, এটা বিসিসিআই-এর পরাজয়ই। ধোনির মতো এক জন এত বড় মাপের ক্রিকেটারের সঙ্গে ঠিক আচরণ করেনি ভারতীয় বোর্ড। এ ভাবে ওর অবসর নেওয়াটা ঠিক হয়নি। এটা আমার হৃদয়ের  কথা। আমার মনে হয় অগুনতি সমর্থকও আমার মতো করেই ভাবছে। এই ধরনের মন্তব্য করার জন্য আমি দুঃখিত। ধোনির সঙ্গে এটা ঠিক করেনি বিসিসিআই।'

আরও পড়ুনঃদেশের হয়ে জিতেছেন ক্রিকেট বিশ্বকাপ, অর্থাভাবে বর্তমানে সবজি বিক্রেতা এই ক্রিকেটার

আরও পড়ুনঃপ্রতি বছর আইপিএল জন্ম দেয় নতুন স্টারের,এবার কারা সম্ভাবনাময় তারকা, জেনে নিন এক নজরে

তবে আইপিএলের আঙিনায় ধোনিকে যে এখনও দেখা যাবে সেবিষয়ে খুশি সাকলিন মুস্তাক। তবে ধোনির মত প্লেয়ারের এভাবে বিদায় যেনও কিছুতেই মেনে নিতে পারছেন না সাকলিন। ধোনির একটা ফেয়ারওয়েল ম্যাচ প্রাপ্য ছিল বলে দাবি করেছেন পাক তারকা। কিন্তু হঠাৎ কেনও ভারতীয় ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে এভাবে সাকলিন মুস্তাক তোপ দাগলেন তা নিয়ে উঠছে প্রশ্ন। কারণ ধোনির অবসরের পর প্রাক্তন ভারত অধিনায়কের জন্য যে ফোরওয়েল ম্যাচ করার পরিকল্পনা বিসিসিআইয়ের রয়েছে, সেই কথা প্রকাশ্যে এসেছে। তারপরও সাকলিনের এহেন তোপ নিয়ে সন্দিহান ক্রিকেট মহল।