বিশ্বকাপের পর ওয়েস্টইন্ডিজ সফরেই ফের ক্রিকেট মাঠে ফিরেছে ভারতীয় ক্রিকেট দল। এই সফরের আগে ড্রেসিংরুমের অশান্তির গুঞ্জন নিয়ে শোরগোল পড়েছিল ভারতীয় ক্রিকেটে। কিন্তু, বিসিসিআই-এর প্রকাশ করা একটি ভিডিও-য় ড্রেসিংরুমের ভিন্ন ছবিই ধরা পড়ল। রোহিত-বিরাটের মধ্যে দ্বন্দ্বের লেশও পাওয়া গেল না।   

ভিডিওটি অবশ্য কয়েকদিন আগের, ফ্লোরিডায় টি২০ সিরিজ চলার সময়ের। ভিডিওটিতে রবীন্দ্র জাদেজা ও রোহিত শর্মাকে দেখা যাচ্ছে 'ডাম্বশরাড' খেলতে। অর্থাৎ রোহিত শর্মা না দেখে একটি কার্ড তুলবেন, জাদেজাকে সেই কার্ডে লেখা নামের ব্যক্তিকে অভিনয় করে দেখাতে হবে। তার অভিনয় দেখে রোহিতকে বলতে হবে কোন ব্যক্তির কথা বলা হচ্ছে। একটু দূরে বসে আছেন বিরাট কোহলি।

খেলায় দেখা যায় রোহিত যে কার্ড তুলেছেন তাতে বিরাটেরই নাম লেখা। জাদেজা প্রথমে ব্যাটিং-এর অভিনয় করে ও ভারতীয় দলের জার্সি দেখিয়ে বোঝান বোঝান যার কথা বলা হচ্ছে তিনি ভারতীয় ব্যাটসম্যান। তারপর হাত ও মুখ দিয়ে বিরাটের ভঙ্গি অভিনয় করে দেখালে, রোহিত শর্মা ধরে ফেলেন বিরাট কোহলির কথা বলা হচ্ছে। আর জাদেজাকে নিজের ব্যাটিং অভিনয় করতে দেখে লজ্জা পেয়ে যান বিরাট কোহলি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

WATCH @rohitsharma45 take the Heads Up Challenge with @royalnavghan 😅 This one's a laugh riot😂🤣

A post shared by Team India (@indiancricketteam) on Aug 9, 2019 at 1:04am PDT

ভিডিওটি দেখলে মনে হবে ভারতীয় দলের মতো সুখী ড্রেসিংরুম ক্রিকেট দুনিয়ায় একটিও নেই। আর তাতেই কেউ কেউ ভিডিওটি বানানো বলে মনে করছেন। বিশ্বকাপ থেকে ভারতীয় দল ছিটকে যাওয়ার পর দলের এক সদস্য দলের মধ্যে বিরাট রোহিত গোষ্ঠী থাকার কথা, দ্বন্দ্বের কথা ফাঁস করে দিয়েছিলেন। তারপর বোর্ডের পক্ষ থেকে নানাভাবে এই বিষয়টিকে চাপা দেওয়ার চেষ্টা হয়েছে। এই ভিডিওটি সেই চেষ্টারই ফসল বলে মনে করছে ভারতীয় ক্রিকেট মহল।