যেদিন ঠিক হয়েছিল তিনি বোর্ডের নতুন সভাপতির আসনে তিনি বসতে চলেছেন, সেদিন থেকেই সৌরভ একটা কথা পরিস্কার করে দিয়েছেন। আগামী দিনে অনেক কাজ করতে হবে বোর্ডের নতুন সদস্যদের। গত তিন বছর ধরে চলা নানান অচলাবস্তা কাটিয়ে আবার ছন্দে ফিরিয়ে আনতে হবে ভারতীয় ক্রিকেটকে। ঠিক যেমনটা অধিনায়ক নির্বাচিত হয়ে করতে হয়েছিল সৌরভকে। তাই বুধবার ১৯ বছর আগে অধিনায়ক হিসেবে পাওয়া টিম ইন্ডিয়ার ব্লেজার পরেই বোর্ড সভাপতির আসনে বসে চমক দিয়েছিলেন।

আরও পড়ুন - শুরু দাদাগিরি, দুর্নীতিমুক্ত বোর্ড চাই হুঁশিয়ারি মহারাজের, কী বললেন, দেখুন ভিডিও

কাজের চ্যালেঞ্জের সামলাতে শরীরটাও ফিট রাখতে হবে। তাই সভাপতির পদে বসার পরও নিজের ফিটনেস নিয়ে সচেতন মহারাজ। এখন ক্রিকেটারের মত কড়া ট্রেনিং করতে হয় না তাঁকে, কিন্তু তা বলে শরীর চর্চা থেকে একে বারে সরে যাওয়ার মানুষও তিনি নন। বোর্ড সভাপতির পদে বসার পরও তাই নিজের রোজকার ফিটনেস ট্রেনিং সেরে নিলেন মহারাজ। মুম্বইয়ে হোটেলের জিমেই ট্রেডমিলে পাওয়া গেল সৌরভকে। সেই ছবি এখন ভাইরাল। 

আরও পড়ুন - ১৯ বছরের পুরোনো ব্লেজার পরেই দায়িত্ব নিলেন সৌরভ, নেপথ্যে রয়েছে কোন ইতিহাস

 

 

ভারতীয় সিনিয়র দল, ঘরোয়া ক্রিকেট, গোটা দেশের রাজ্য সংস্থা, আর্থিক লেনদেন সহ আরও অনেক অনেক দায়িত্ব সামলাতে হবে বোর্ড সভাপতি সৌরভ ও তাঁর দলকে। মহারাজের হাতে আছে ১০ মাস সময়, তাই একটা মিনিটও নষ্ট করা যাবে না। ফিটনেস ধরে রাখাটাও খুব জরুরিু। সেটা জানেন বলেই, মুম্বইয়ের হোটেল জিম করতে দেখা গেল সৌরভকে। মাঠে নেমে এখন হয়তো আর দৌড়াতে পারবেন না, তবে জীবনের দৌড়ে এখনও যে অনেকটা পথ যাওয়া বাকি। ভারতীয় ক্রিকেটে, প্রসাশক সৌরভের বাপি  বাড়ি যা দেখার অপেক্ষায় বসে ভারতীয় ক্রিকেট। তাই মাঠে না নেমেও সৌরভ যে মাঠে নেমে পড়েছেন। 

আরও পড়ুন - চ্যাম্পিয়ন্স লিগে নতুন নজির গড়লেন মেসি, পিছনে ফেললেন রোনাল্ডোকে