চ্যাম্পিয়ন্স লিগে নতুন নজির গড়লেন মেসি, পিছনে ফেললেন রোনাল্ডোকে

| Oct 24 2019, 12:52 PM IST

চ্যাম্পিয়ন্স লিগে নতুন নজির গড়লেন মেসি, পিছনে ফেললেন রোনাল্ডোকে

সংক্ষিপ্ত

  • উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে নতুন নজির মেসির
  • টানা ১৫টি মরসুমে গোল এল মিসের পা থেকে
  • বুধবার রাতে সালভিয়া প্রাহার বিরুদ্ধে গোল করলেন লিও
  • চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে সর্বাধিক গোল ফুটবল যুবরাজের

চোটের জন্য চলতি ফুটবল মরসুমের শুরুটা একেবারেই ভাল হয়নি তার। একাধিক ম্যাচে যেমন মাঠের বাইরে বসতে হয়েছে তেমনই মাঠে নেমেও ছন্দ খুঁজে পেতে কিছুটা সমস্যা হচ্ছিল মেসির। সেই প্রভাব পরছিল বার্সেলোনার খেলাতেও। কিন্তু লা লিগার শেষ ম্যাচ থেকেই আবার ফুটবল যুবরাজ নিজের ঝলক দেখাতে শুরু করেছেন। আর বার্সেলোনাও শুরু করেছে দাপট দেখাতে। বুধবার রাতে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে সালভিয়া প্রাহার বিরুদ্ধে গোল করে নতুন নজির গড়লেন ফুটবল যুবরাজ। পেছনে ফেলে দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। 

আরও পড়ুন - মেসিকে টেক্কা দিয়ে ইউয়েফা চ্যাম্পিয়ন্স লিগে নতুন ইতিহাস এমবাপের

Subscribe to get breaking news alerts

খেলা শুরু হওয়ার তিন মিনিটের মধ্যেই মেসির গোল। একই সঙ্গে আরও একটি নতুন রেকর্ড আর্জেন্তাইন ফুটবলারের পকেটে। টানা ১৫টি চ্যাম্পিয়ন্স লিগে গোল করার নজির গড়লেন মেসি। এর আগে কোনও ফুটবলার এমন কাজ করতে পারেননি। পাশাপাশি উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্যায়ে সব থেকে বেশি গোল করার দিক থেকে রোনাল্ডোকে অনেকটা পেছনে ফেলে দিলেন ফুটবল যুবরাজ। সালভিয়া প্রাহার বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে ২-১ গোলে জিতল বার্সেলোনা। একই সঙ্গে গ্রুপের শীর্ষ স্থানটাও দখল কর তারা। 

আরও পড়ুন - শুরু দাদাগিরি, দুর্নীতিমুক্ত বোর্ড চাই হুঁশিয়ারি মহারাজের, কী বললেন, দেখুন ভিডিও

বুধবারতে চ্যাম্পিয়ন্স লিগের অন্য ম্যাচে বড় জয় তুলে নিল লিভারপুল। অ্যাওয়ে ম্যাচে রেসিং গেঁকে ৪-১ গোলে হারাল তারা। জোড়া গোল করলেন অক্সলেড চেম্বারলিং। একটি করে গোল সাদিও মানে ও মহম্মদ শালহার। বাতসুয়েরির গোলে আয়াক্সের মাঠে জয় তুলে নিল চেলসিও। জয় পেয়েছে ইন্টারমিলান, বেনফিকা, নাপোলি। ড্র করল ভ্যালেন্সিয়া। 

আরও পড়ুন - নোবেল জয়ী বাঙালি অভিজিৎ বন্দ্যোপাধ্যায়কে সম্মান জানালো বাংলার দুই প্রধান