অক্টোবরে আইসিসি T20 বিশ্বকাপের জন্য ৯টি মাঠ বাছাই করেছে বিসিসিআ। মাঠগুলি হল - মুম্বই, নয়াদিল্লি, চেন্নাই, কলকাতা, বেঙ্গালুরু, হায়দরাবাদ, ধর্মশালা, আবমেদাবাদ, লখনউ। বিসিসিআই-এর শীর্ষস্থানীয় কাউন্সিল এই ৯টি স্থান বাছাই করেছে বলেও জানিয়েছে সূত্র।  চলতি বছর অক্টোবর থেকে নভেম্বরের মধ্যেই টি২০ বিশ্বকাপের আয়োজন করতে চলেছে ভারত। আমেদাবাদ, লখনউ, চেন্নাই ও হায়দরাবাদ-এই নতুন নামগুলি সংযোজন করা হয়েছে। 

বিভিন্ন সূত্র মারফত পাওয়া খবরে মনে করা হচ্ছে গুজরাটে নরেন্দ্র মোদী নামাঙ্কিত নতুন স্টেডিয়ামেই ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে । তবে সেবিষয়ে এখনও পর্যন্ত কোনও সবুজ সংকেত পাওয়া যায়নি। নটি স্থানকে অবহিত করা হয়েছে। একই সঙ্গে বলা হয়েছে কোভিড ১৯ পরিস্থিতি পর্যবেক্ষ করই পুরো ইভেন্টটি আয়োজন করতে হবে ভারতকে। বিসিসিআই সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছে করোনা পরিস্থিতির মধ্যেই পুরো ইভেন্টটি আয়োজনের প্রস্তুতি চলবে। করোনাভাইরাসে সংক্রান্ত বিধি নিষেধ মেনেই ইভেন্টটি আয়োজন করার ব্যবস্থা করা হবে। 

টি-২০ বিশ্বকাপে অংশ নেওয়া খেলোয়াড়দের ভিসার বিষয়  জানতে চাওয়া হলে বিবিসিআই-এর পক্ষ থেকে বলা  হয়েছে সমস্ত অংশগ্রহণকারীরাই ভিসা পাবেন। সূত্রের খবর  ২০১৮ সালে লস অ্যাঞ্জেলস অলিম্পিকে ভারতের অংশীদারিত্ব নিয়েও ইতিবাচক আলোচনা হয়েছে।