Asianet News BanglaAsianet News Bangla

দলে নেই রোহিত শর্মা-হার্দিক পান্ডিয়া, টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত ধোনির

প্রথম ম্যাচেই খেলছেন না রোহিত শর্মা ও হার্দিক পান্ডিয়া। সিএসকেতে নেই স্যাম কারন, খেলছেন ডুপ্লেসি। টস জিতে ব্য়াটিংয়ের সিদ্ধান্ত ধোনির।
 

CSK captain MS Dhoni won the toss and decided to bat first against mi in 2nd leg of IPL 2021 at uae spb
Author
Kolkata, First Published Sep 19, 2021, 7:24 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

চেন্নাই সুপার কিংস বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচে শুরুতেই মন ভাঙল ক্রিকেট প্রেমিদের। কারণ মুম্বই দলে খেলছেন রোহিত শর্মা ও হার্দিক পান্ডিয়া। এই দুই তারকাকে ছাড়াই মাঠে নামছে ৫ বারের আইপিএল চ্যাম্পিয়নরা। এই ম্য়াচে মুম্বই ইন্ডিয়ান্সেরপ অধিনায়কত্বের দায়িত্ব সামলাবেন কায়রন পোলার্ড। অপরদিকে কোয়ারেন্টাইন নিয়মের কারণে স্যাম কারনকে পাচ্ছে না সিএসকে। তবে স্বস্তির খবর ফাফ ডুপ্লেসি খেলছেন প্রথম একাদশে। ম্য়াচে টসে জিতে ব্য়াটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্স দলে লাইনআপে খেলছেন কুইন্টন ডিকক, ইশান কিষাণ, অনমোলপ্রীত সিং, সুর্যকুমার যাদব, সৌরভ তিওয়ারী, ক্রুণাল পান্ডিয়া. কায়রন পোলার্ড, অ্যাডাম মিলনে, রাহুল চাহার, ট্রেন্ট বোল্ড ও জসপ্রীত বুমরা। অপরদিকে চেন্নাই সুপার কিংস দলে খেলছেন ঋতুরাজ গায়কোয়াড়, ফাফ ডুপ্লেসি, মঈন আলি, অম্বাতি রায়ডু, সুরেশ রায়না, এমএস ধোনি, রবীন্দ্র জাদেজা, ডোয়েইন ব্রাভো, শার্দুল ঠাকুর, দীপক চাহার ও জোস হ্যাজেলউড। 

প্রসঙ্গত এই দুই দলের লড়াইয়ের পরিসংখ্যানের নিরিখে কিন্তু রোহিত শর্মার দল বেশ কিছুটা এগিয়ে রয়েছে।  ফাইনালে চেন্নাইকে বেশিবার মাত দেওয়ার পাশাপাশি মোট ম্যাচের পরিসংখ্যানেও এগিয়ে রয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। এখনও পর্যন্ত আইপিএলের ইতিহাসে মোট ৩২ বার মুখোমুখি হয়েছে চেন্নাই ও মুম্বই। যেই লড়াইয়ে মোট ১৯ বার জয় পেয়ছে ৫ বারের আইপিএল চ্যাম্পিয়নরা আর ১৩ বার জয় পেয়েছে ৩ বারের আইপিএল চ্যাম্পিয়নরা। আজ এই পরিসংখ্যান কোন দিকে যায় সেটাও দেখার।

Follow Us:
Download App:
  • android
  • ios