করোনার প্রভাবে পিছিয়ে গিয়েছে আইপিএল। ১৫ এপ্রিলের আগে কোনওভাবেই আইপিএল করা সম্ভব নয় তাও জানানো হয়েছে বিসিসিআইয়ের তরফ থেকে। তবে সমস্ত পরিস্থিতি বিচার করে, সুরক্ষার দিক খতিয়ে দেখেই পরবর্তী সিদ্ধান্ত নেওয়ার কথা জানানো হয়েছে শনিবার আইপিএল গভর্নিং কাউন্সিলের বৈঠক শেষে। তবে সমস্ত পরিস্থিতির উপর নজর রাখা হচ্ছে বলে জানিয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাোধ্যায়। এই পরিস্থিতিতে অনুশীলন বন্ধ করেছে আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলি। সুরক্ষার কথা ভেবে অনুশীলন বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে চেন্নাই সুপার কিংসও। তাই নিজের সেকেন্ড হোমকে বিদায় জানিয়ে এবার বাড়ি ফিরলেন মহেন্দ্র সিং ধোনিও। 

আরও পড়ুনঃ 'স্বাস্থ্য সবার আগে',করোনা ভাইরাস নিয়ে বার্তা মেসির

আইপিএলের প্রস্তুতির জন্য চলতি মাসের শুরুতেই চেন্নাইতে পৌছেছিলেন এমএসডি। পৌছেই নেমে পড়েছিলেন প্র্যাকটিসে। ২০১৯ ক্রিকেট বিশ্বকাপের পর মাঠে না নামলেও, অনুশীলনে স্বমহিমায় বিধ্বংসী ব্যাটিংও করছিলেন মাহি। নেটে ধোনির পরপর পাঁচ বলে পাঁচটি ছয় মারার ভিডিও ভাইরালও হয়েছিল। সকলের অপেক্ষা ছিল ২৯ মার্চের। আইপিএলের প্রথম ম্যাচে মুম্বইয়ের বিরুদ্ধে ফের ব্যাট হাতে ২২ গজে দেখা যাবে মহেন্দ্র সিংহ ধোনিকে। আইপিএলকে ভারতীয় দলের ফেরার প্রস্তুতি মঞ্চ হিসেবেও ধরে নিয়েছিলেন ধোনি। সূত্রের খবর, আইপিএলে ভাল পারফর্ম করে ভারতীয় ক্রিকেট দলে ফেরার দাবি আরও জোরদার করবেন মাহি। ফলে সবকিছুর জন্যই প্রহর গুনছিলেন কোটি কোটি ধোনি ভক্তরা। প্রহর গুনছিলেন খোদ ধোনিও। কিন্তু সব কিছুতে বাঁধা হয়ে দাঁড়াল করোনা ভাইরাস আতঙ্ক। 

আরও পড়ুনঃজেলে গিয়েও ৫ গোল করলেন রোনাল্ডিনহো, নিজের দলকে চ্যাম্পিয়ন করলেন ১১-২ গোলে

আরও পড়ুনঃআধুনিক রূপে সজ্জিত সিএবির ইন্ডোর স্টেডিয়াম, নতুন রূপ সামনে আনলেন সৌরভ

করোনা প্রভাব কাটিয়ে ১৫ এপ্রিল থেকে শুরু হোক আইপিএল। এখন এটাই প্রার্থনা করছেন কোটি কোটি ক্রিকেট ও ধোনি ভক্তরা। কিন্তু এখন আপাতত বিরতি। তাই চেন্নাইকে বিদায় জানিয়ে  বাড়ি ফিরে গেলেন ধোনিও। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছে চেন্নাই ফ্র্যাঞ্চাইজি। যেখানে নিজের সেকেন্ড হোম চেন্নাইকে ধোনির বিদায় জানানোর কথা ঘোষণা করা হয়েছে। সমর্থকদের অটোগ্রাফ আর সেলফির আবদার পূরণ করে চেন্নাই ছাড়ছেন ক্যাপ্টেন কুল। স্বাভাবিকভাবেই মন খারাপ ভক্তদের। কারণ অপেক্ষা আরও বাড়ল ধোনি ধামাক দেখার।