Asianet News BanglaAsianet News Bangla

জেলে গিয়েও ৫ গোল করলেন রোনাল্ডিনহো, নিজের দলকে চ্যাম্পিয়ন করলেন ১১-২ গোলে

  • জেলে গিয়েও বল পায়ে জাদু দেখালেন রোনাল্ডিনহো
  • কারাগারের ফুটসল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন রোনাল্ডিনহোর দল
  • প্রাক্তন ব্রাজিলিয়ান তারকা একাই করলেন ৬ গোল
  • তার দল জিতল ১১-২ গোলের ব্যবধানে
Ronaldinho score 5 goals in prison futsal tournament at Paraguay
Author
Kolkata, First Published Mar 15, 2020, 1:32 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

গত সপ্তাহেই জাল পাসপোর্ট রাখার অভিযোগে প্রাক্তন ব্রাজিলিয়ান ফুটবল তারকা রোনাল্ডিনহোকে গ্রেফতার করেছে প্যারাগুয়ের পুলিস। রোনাল্ডিনহোর সঙ্গে গ্রেফতার হয়েছেন তার দাদা। প্রিয় বন্ধুকে জেল থেকে ছাড়াতে উদ্যোগ নিয়ছেন খোদ লিও মেসি। খরচ করছেন ৩৩ কোটি টাকা। কিন্তু জেলে গিয়েও দিব্যি রয়েছেন রোনাল্ডিনহো। জেলের ভিতর অটোগ্রাফ দেওয়ার ছবিও এসেছে প্রকাশ্যে। এবার  প্রাক্তন ব্যালন ডিওর বিজেতা আরও একবার প্রমণা করলেন ঢেকি স্বর্গে গেলেও ধান ভাঙে। কারন জেলে গিয়ে ফুটসলে অংশ নেন তিনি। দলকে চ্যাম্পিয়ন করার পাশাপাশি একাই করলেন ৫ গোল।

আরও পড়ুনঃ আধুনিক রূপে সজ্জিত সিএবির ইন্ডোর স্টেডিয়াম, নতুন রূপ সামনে আনলেন সৌরভ

 

 

রোনাল্ডিনহো যে জেলে রয়েছেন সেখানে রয়েছেন ২৫ জন পুলিস অফিসার, ৪ জন রাজনীতিবিদ ও অন্যান্য কয়েদিরা। আর কাকতালীয়ভাবে রোনাল্ডো জেলে যাওয়ার পরই শুরু হয় কারাগারের বার্ষিক ফুটসল প্রতিযোগিতা। ফুটবল খেলার সুযোগ পেয়ে তা অস্বীকার করেন কী করে বিশ্বকাপ জয়ী রোনাল্ডিনহো। তাকে দলে পেতে কাড়াকাড়ি শুরু হয়। পরে ঠিক করা হয় খেললেও কোনও গোল করতে পারবেন না রোনাল্ডিনহো। কিন্তু খেলা শুরু হতেই নিজের পায়ের জাদুতে সকলকে মুগ্ধ করেন তিনি। তারপর আর কেউ কোনও নিয়মের তোয়াক্কা করেননি। পাঁচজনের দলের এই প্রতিযোগিতায় ১১-২ গোলে জেতে রোনাল্ডিনহোর দল। এর মধ্যে ব্রাজিলিয়ান কিংবদন্তি করেন ৫ গোল। বাকি ছয়টি গোলেও অ্যাসিস্ট করেন তিনি। নিজের দলকে চ্যাম্পিয়নও করেন রোনাাল্ডিনহো। খেলা শেষে চলে ফটো সেশনও। 

আরও পড়ুনঃ আতঙ্ক কাটিয়ে স্বস্তিতে রোনাল্ডো,করোনা টেস্ট রিপোর্ট নেগেটিভ পর্তুগীজ তারকার

 

 

প্রসঙ্গত,জাল পাসপোর্ট রাখার অভিযোগে প্যারাগুয়ের রাজধানী আসুনসিওন থেকে গ্রেফতার করা হয় বিশ্বকাপজয়ী ফুটবলার রোনাাল্ডিনহোকে। তার সঙ্গে গ্রেফতার করা হয় তার ভাই রবের্তোকেও। জানা যায় পরিবেশ দূষণের অপরাধে সম্প্রতি পাসপোর্ট বাতিল হয়ে যায় রোনাল্ডিনহোর। তারপর জাল পাসপোর্ট বানিয়ে প্যারাগুয়েতে যান প্রাক্তন বার্সা তারকা। পুলিস সূত্রে খবর, রোনাল্ডিনহোর হোটেলের ঘরে তল্লাশি চালিয়ে জাল পাসপোর্ট ছাড়াও আরও বেশ ভূয়ো নথি উদ্ধার করা হয়। এই বিষয়ে প্যারাগুয়ে সরকারের তরফে জানানো হয়, প্রাক্তন বিশ্বসেরা ফুটবলারের কাছে জাল পাসপোর্ট ছিল। এই অপরাধেই তাঁকে গ্রেফতার করা হয়েছে। জানা গিয়েছে, রোনাল্ডিনহোর পাসপোর্টে তাঁর নাম, জন্মস্থান ও জন্ম তারিখ ঠিকঠাক থাকলেও, তাঁর নাগরিকত্ব লেখা ছিল প্যারাগুয়ের। তারপর থেকেই প্যারাগুয়ের জেলে রয়েছেন রোনাল্ডিনহো। এই পরিস্থিতিতে রোনাল্ডিনহোর পাশে কেউ না দাঁড়ালেও, হাত বাড়িয়েছেন তার প্রাক্তন সতীর্থ লিওনেল মেসি। তাকে সবরকম সহযোগিতা করার আশ্বাস দেওয়ার পাশাপাশি রোনাল্ডিনহোর জন্য ৩৩ কোটি টাকা দিয়ে আইনজীবী নিয়োগ করেছেন মেসি। মোট ৪ জন আইনজীবী নিয়োগ করা হয়েছে।প্যারাগুয়ে গিয়ে রোনাল্ডিনহোর জন্য আদালতে সওয়াল করবেন ওই আইনজীবীরা। কিন্তু তারআগে জেলে থেকে সকলকে ফুটবলের জাদুতে মুগ্ধ করলেন রোনাল্ডিনহো।

আরও পড়ুনঃ করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ,স্বস্তিতে নিউজিল্যান্ড পেস বোলার লকি ফার্গুসন

Follow Us:
Download App:
  • android
  • ios