ভারতীয় দলে তরুণ প্রতিভাদের মধ্যে বাংলাদেশের বিরুদ্ধে টি২০ সিরিজে নজর কাড়লেন বেশ কিছু তারকারা। তাঁর মধ্যে সব থেকে বেশি নজর কাড়লেন শিভম দুবে, শ্রেয়স আইয়ার সহ দীপক চাহাররা। একই সঙ্গে তৃতীয় টি২০ ম্যাচে হ্যাটট্রিক সহ বিশ্বরেকর্ডও গড়েন চাহার। আর তারপরই অভিনন্দন ও শুভেচ্ছার জোয়ারে ভেসে যান দীপক। প্রাক্তনিরা এক কথায় মুগ্ধ হয়ে যান দীপকের বোলিং দেখে। ম্যাচ শেষে একের পর এক টুইটে দীপকে অভিনন্দন জানান প্রাক্তন ভারতীয় ক্রিকেটাররা। সচিন, সৌরভের, ভিভিএস লক্ষ্মণের পাশাপাশি তাঁকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান সঞ্জয় মঞ্জেকর সহ বোর্ডের সচিব জয় শাহও।

আরও পড়ুন, দীপক চাহরের বিশ্বরেকর্ড, প্রথম ভারতীয় হিসাবে টি২০ ফরম্যাটে হ্যাটট্রিক

ভারতীয় ক্রিকেটে বোলার হিসাবে এই প্রথম টি২০ ফরম্যাটে হ্যাটট্রিকের রেকর্ড গড়লেন চাহার। একই সঙ্গে বিশ্বরেকর্ড হিসাবে বিশ্ব টি২০ ক্রিকেটে অন্যতম সেরা বোলিং পরিসংখ্যানও করেন এই ভারতীয় পেসার। আর তারপরই একের পর এক অভিনন্দন বার্তা আসতে শুরু করে দীপকের। চাহারকে শুভেচ্ছা জানিয়ে প্রাক্তন অধিনায়ক ও বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি লেখেন, 'দারুণ একটা জয়। রোহিত শর্মা ও দীপক চাহারকে অভিনন্দন। মাঠে এত শিশির থাকা সত্বেও এই ম্যাচ বার করতে পারা একটা দারুণ ব্যাপার।'

 

সৌরভের পাশাপাশি ভারতীয় দলের জয়ের মুহূর্তের ছবি দিয়ে বড় করে টুইট করে ভারতীয় দল ও দীপক চাহারকে অভিনন্দন জানান সচিন তেন্ডুলকরও। তিনি লেখেন, অনবদ্য একটি বোলিং স্পেল। দারুণ ভাবে নিজের বুদ্ধি খরচ করে বোলিং করেছে দীপক। তাই এই সাফল্য পেয়েছে। সবাইকে অনেক অভিনন্দন।

 


সৌরভ সচিনের পাশাপাশি ভারতীয় দলেক শুভেচ্ছা ও অভিনন্দন জানান ভিভিএস লক্ষ্মণ সহ সঞ্জয় মঞ্জেকর। একই সঙ্গে তাঁকে অভিনন্দন জানিয়ে টুইট করেন বোর্ডের সচিব ও অমিত শাহের পুত্র জয় শাহও।