বছরের প্রথম দিন বাগদান সেরেছেন দুজনে। ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে সার্বিয়ান অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের প্রেম এখন হট কেক খবরের দুনিয়ায়। রোজই এই লাভ বার্ডকে দেখা যাচ্ছে পরস্পরের সঙ্গে ছবি শেয়ার করতে। এরমধ্যেই নাতাশার পরিবারের সঙ্গে দেখা করলেন ভারতীয় দলের অলরাউন্ডার এই ক্রিকেটার।

নাতাশার বাবা, মায়ের সঙ্গে সোমবার রাতে নৈশভোজে বেরিয়েছিলেন হার্দিক। মুম্বইয়ের শহরতলীর এর রেস্তোঁরায় গিয়েছিলেন সকলে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

@hardikpandya93 with fiancé #natashaStankovic's (in light grey t-shirt) clicked at BKC. #YOGENSHAH

A post shared by yogen shah (@yogenshah_s) on Jan 6, 2020 at 12:10pm PST

এই ডিনার ডেটের কয়েক ঘণ্টা আগেই  ইনস্টাগ্রামে হার্দিকের সঙ্গে নিজের ছবি শেয়ার করেন নাতাশা। যেখানে ভারতীয় ক্রিকেটারের বুকে মাথা রাখতে দেখা যাচ্ছে নাতাশাকে। অর্থো়ডক্স ক্রিসমাস উপলক্ষ্যে সকলকে শুভেচ্ছা জানিয়ে ছবির নিচে ক্যাপশনে নাতাশা লেখেন ," ঈশ্বরকে বিশ্বাস করুন নিজের হৃদয় দিয়ে, বোঝার উপর নির্ভর করবেন না।"

 

আরও পড়ুন : শুরু হয়ে গেল চিনের বিখ্যাত হারবিন আইস ফেস্টিভাল, এখানকার তুষারের ভাস্কর্যে আপনিও মুগ্ধ হবেন

এর আগে হার্দিকও ইনস্টাগ্রামে ছবি দিয়ে নাতাশাকে প্রপোজ করেছিলেন। ভারতীয় অলরাউন্ডার লিখেছিলেন " ম্যাঁয়ে তেরা, তু মেরি জানে, সারা হিন্দুস্থান।"

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Mai tera, Tu meri jaane, saara Hindustan. 👫💍 01.01.2020 ❤️ #engaged

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on Jan 1, 2020 at 4:02am PST

হঠাৎ করে এই বাগদানে অবাক হয়েছেন হার্দিকের বন্ধু ও পরিজনরাও। তবে নাতাশারর সঙ্গে যে তাঁদের আগেই পরিচয় হয়েছিল তা জানিয়েছেন ভারতীয় অলরাউন্ডারের বাবা। তবে দুবাইতে ছুটি কাটাতে গেলেও দুজনে একসঙ্গে বাগদান সেরে ফেলবেন বলে তাঁদের জানা ছিল না বলে দাবি হার্দিকের পরিবারের। 

আরও পড়ুন : আমেরিকান দম্পতির ভারতে এসে বিয়ে করার পরিকল্পনায় জল ঢেলেছিল হোটেল, সমাধানে এগিয়ে এলেন খোদ রাষ্ট্রপতি কোবিন্দ

হার্দিকের বাগদানের খবরে অবাক হয়েছেন টিম ইন্ডিয়ার অধিনয়াক বিরাট কোহলিও। ২০১৭ সালে অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে গাঁট ছড়া বাঁধেন বিরাট।