Asianet News Bangla

গুডলেন্থে বল পেতেই সোজা গ্যালারিতে, প্রোটিয়া সিরিজের আগে ফের স্বমহিমায় হার্দিক

মঙ্গলবার ধর্মশালায় পৌঁছয় ভারতীয় দল
সাউথ আফ্রিকার সঙ্গে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে তারা
দলের অনুশীলনে যোগ দিলেন হার্দিক পান্ডিয়া
মার্চের ১২ তারিখ থেকে শুরু হচ্ছে সিরিজ

Hardik Pandya looks fit and better in Indian team's training
Author
Kolkata, First Published Mar 11, 2020, 4:52 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ান ডে সিরিজ খেলবে ভারত। ঘরের মাটিতে ডি কক, দু প্লেসিসদের চ্যালেঞ্জ জানাতে তৈরি তারা। মার্চের ১২ তারিখ থেকে শুরু হচ্ছে ৩ ম্যাচের সিরিজ। প্রথম ম্যাচটি খেলতে তারা পৌঁছে গেছে ধরমশালায়। মঙ্গলবারই ভাগ ভাগ করে ধরমশালায় পৌঁছয় ভারতীয় দল। সেখানে পৌঁছেই প্র্যাকটিসে নেমেছেন বিরাটরা। অনুশীলনে যোগ দিয়েছেন ভারতের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া-ও। দীর্ঘদিন পর চোট সারিয়ে জাতীয় দলে ফিরলেন তিনি।

গত অক্টোবরে শেষ বার জাতীয় দলের হয়ে মাঠে নেমেছিলেন হার্দিক। তারপর থেকে পিঠের চোটে ভুগে দীর্ঘদিন মাঠের বাইরে থাকতে হয়েছে তাকে। অবশেষে সব চোট কাটিয়ে ভারতীয় দলের অনুশীলন শিবিরে যোগ দিতে পেরেছেন তিনি। সদ্য সেই অনুশীলন সংক্রান্ত ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছে বিসিসিআই। সেই ভিডিও-তে দেখা গিয়েছে ব্যাট হাতে হার্দিক পান্ডিয়া-কে। গুড লেংথে পড়া বলকে অবলীলায় গ্যালারিতে পাঠিয়েছেন তিনি।

শেষবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে খেলেছিলেন পান্ডিয়া। তারপর আর টেস্ট সিরিজে অংশ নিতে পারেননি। পুরোপুরি মাঠের বাইরে ছিলেন। আগের বছর এশিয়া কাপে প্রথমবার চোটটি পেয়েছিলেন ভারতীয় অল-রাউন্ডার, যদিও সেবার দ্রুত চোট সারিয়ে আইপিএল এবং বিশ্বকাপ দু জায়গাতেই অংশগ্রহণ করেছিলেন তিনি। কিন্তু এবার ফিরতে তার অনেক বেশি সময় লেগে গেল। শুধু তিনি একাই নন। চোট সারিয়ে জাতীয় দলে যোগ দেবেন ভুবনেশ্বর কুমার, শিখর ধাওয়ান-রাও। ফলে ভারতীয় দলের হাতে অপশন বাড়বে

Follow Us:
Download App:
  • android
  • ios