আতঙ্ক যেন পিছু ছাড়ছে না। সারা দেশ জুড়ে গ্রাস করেছে করোনা আতঙ্ক। বলি-হলি,ক্রিকেট মহল সব জায়গাতেই গ্রাস করেছে এই করোনা। বলিউডে একের পর এক অভিনেতা-অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন করোনা ভাইরাস নিয়ে। বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমারের পর আইসোলেশনে গেছেন  বিগ বি।  এবার ঘরবন্দি হলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে সেকথা জানিয়েছেন মহারাজ নিজেই। নেটদুনিয়ায় আপাতত ভাইরাল এই ছবি। 

আরও পড়ুন-করোনা ভাইরাস রুখতে ভিডিও বার্তা সচিনের, কী বললেন মাস্টার ব্লাস্টার...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Amids all the corona virus scare .. happy to sit in the lounge at 5pm .. free... can’t remember when I did last ..

A post shared by SOURAV GANGULY (@souravganguly) on Mar 18, 2020 at 5:06am PDT


ছবির ক্যাপশনেও নজর কেড়েছেন সৌরভ। তিনি লিখেছেন, 'করোনা ভাইরাসের আতঙ্ক চারিদিকে। বিকেল ৫ টায় লাউঞ্জে বসে  আছ। মনে পড়ছে না শেষ কবে এইখানে বসেছি।' ইতিমধ্যেই করোনা আতঙ্কের মধ্যে মুম্বই বোর্ডের হেডকোয়ার্টারও বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অফিস বন্ধ হলেও কাজ বন্ধ হচ্ছে না। প্রত্যেকেই ওয়ার্ক ফ্রম হোম থেকে কাজ করছেন । যার ফলে বাড়িতেই সময় কাটাচ্ছেন সৌরভ। কাজ কম থাকলেও কর্মব্যস্ততা পিছু ছাড়ছে না সৌরভের। আগের থেকেও দায়িত্বও বেড়েছে। যদিও করোনা আতঙ্কের কারণে কিছুটা ফুরসৎ মিলেছে দাদার।

আরও পড়ুন-কোয়ারেন্টাইনে খোশ মেজাজে শিখর ধাওয়ান, শেয়ার করলেন নিজের শরীরচর্চার ভিডিও...

 করোনা আতঙ্কে আপাতত ঘরোয়া ক্রিকেট বন্ধ রাখা হয়েছে।  এমনকী ১৫ এপ্রিল পর্যন্ত আইপিএলও স্থগিত রাখা হয়েছে।  আপাতত বেহালার বাড়তেই সময় কাটাচ্ছেন সৌরভ। আতঙ্কের আর এক নাম করোনা। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। । ইতিমধ্যেই বিশ্ব স্বাস্থ্য সংস্থা করোনাকে মহামারি বলে চিহ্নিত করেছে।  পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে সকলেই মরিয়া হয়ে উঠেছে। ইতিমধ্যেই অনেক তারকারা স্বেচ্ছায় আইসোলেশনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। আর কদিন পরেই আসতে চলেছে সৌরভ গাঙ্গুলির বায়োপিক। মহারাজকে পর্দায় দেখার উত্তেজনাও তৈরি হয়ে গিয়েছে এখন থেকেই। করণ জোহরের ব্যানারেই আসতে চলেছে  বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির বায়োপিক।