২০২০ কে বিদায় জানিয়ে ২০২১-কে স্বাগত জানিয়েছ গোটা বিশ্ব। গোটা পৃথিবী জুড়ে চলছে নতুন বছরের শুভচ্ছা বিনিময়। বাদ নেই ক্রীড়া জগৎও। ভারতীয় ক্রিকেট দল বর্তমানে অস্ট্রেলিায় ব্যস্ত টেস্ট সিরিজ খেলতে। বছরের শেষ টেস্ট জিতে ফুরফুরে মেজাজে রয়েছ গোটা দল। জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থেকেও নিজেদের মতন করে আনন্দে মেতেছে টিম ইন্ডিয়া। অস্ট্রলিা থেকেই সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানালেন কে এল রাহল।

সোশ্যাল মিডিয়ায় নিউ ইয়ার সেলিব্রশনের তিনটি ছবি শেয়ার করেছেন কে এল রাহুল। যেখানে কেএল রাহুলকে একটি ছবিতে দেখা গিয়েছে বুমরা সহ অন্য়ান্যদের সঙ্গে খোশ মেজাজে আড্ডা দিতে। সেখানে কেএল রাহুলের লুকস পছন্দ করেছে নেটিজেনরা। আরেকটি ছবিতে একাই রয়েছেন কেএল রাহুল। আর তৃতীয় ছবিতে সকলের উদ্দেশ্যে হ্যাপি নিউ ইয়ার জানিয়েছেন ভারতীয় ক্রিকেট তারকা। সঙ্গে ক্যাপশনে রাহুল লিখেছেন,'নতুন বছর, নতুন অনুভূতি, নতুন সুযোগ, একই স্বপ্ন এবং নতুন করে শুরু করা।'

 

 

অসট্রেলিয়া সফরে একদিনের সিরিজি ও টি২০ সিরিজে দলে নিয়মিত খেললেও, টেস্ট সিরিজে এখনও দুটি টেস্টে দলে জায়গা হয়নি কে এল রাহুলের। ৭ জানুয়ারি থেকে সিডনিতে শুরু হচ্ছে তৃতীয় টেস্ট। সেখানেও দলের সঙ্গে যোগ দিয়েছেন রোহিত শর্মা। ফেল মায়াঙ্ক আগরওয়ালের জায়গায় তার খেলা একপ্রকার নিশ্চিৎ। ফলে একমাত্র হনুমা বিহারীকে বসালেই দলে জায়গা হতে পারে রাহুলের। ফলে সেই আশা নিয়ে ও সকলকে শুভেচ্ছা জানিয়েই নতুন বছর শুরু করলেন কে এল রাহুল।