অ্যাডিলেড টেস্ট হারের পরে গুমোট পরিস্থিতি তৈরি হয়েছিল ভারতীয় দলের অন্দরে। তবে মেলবোর্ন টেস্টে জয় পরিস্থিতিটা পালটে দিয়েছে। বছরের শেষ টেস্টে জয় পেয়ে ফুরফুরে মেজাজে রয়েছে টিম ইন্ডিয়া। বায়ো বাবলে থাকলেও, নিজেদের মতন করেই নিউ ইয়ার্সের ফেস্টিভ মুডে মেতেছেন রাহানে, বুমরা, পুজারা, জাদেজেরা। এই আনন্দের পরিবেশে কোয়ারেন্টাই পর্ব শেষে  তৃীতয় টেস্টের আগে ভারতীয় দলের সঙ্গে যোগ দিলেন রোহিত শর্মা।

অস্ট্রেলিয়ায় পৌছে ১৪ দিনের কোয়ারেন্টাইনে ছিলেন রোহিত শর্মা। রোহিতের টিম হোটেলের প্রবেশের  ভিডিও শেয়ার করে বিসিসিআই। তাতে দেখা যায়, হোটেলে প্রবেশের পরই হিটম্যানকে অভ্যর্থনা জানায় ভারতীয় দলের প্লেয়ার, কোচিং স্টাফ সহ সকলেই। সকলেই এগিয়ে এসে রোহিতের সঙ্গে দেখা করেন।  ঋদ্ধিমান সাহা, রবীন্দ্র জাডেজা, টি নটরাজন, যশপ্রীত বুমরা প্রত্যেকে একে একে এসে রোহিতকে জড়িয়ে ধরেন।  কোচ রবিশ শাস্ত্রীও মসকরা করেন রোহিতের সঙ্গে। তিনি বলেন,'তোমার কোয়রান্টিন কেমন কাটল বন্ধু? তোমাকে তো আরও তরুণ দেখাচ্ছে।' পাল্টা হাসতে দেখা যায় রোহিত শর্মাকে।

 

 

একা একা কোয়ারেন্টাইন পর্ব য়ে কতটা কষ্টের তা জানেন রোহিত শর্মা। টিমের সঙ্গে যোগ দিয়ে তাকেও খোশ মেজাজে দেখা যায়। বুমরাকে টেস্টে অনবদ্য বোলিংয়ের জন্য শুভেচ্ছা জানান হিটম্যান। অন্য়ান্যদেরও শুভেচ্ছা জানান। ব্যাটিং কোচ বিক্রম রাঠোরের সঙ্গে বেশ কিছু সময় আলোচনা করেন হিটম্য়ান। মেলবোর্ন টেস্টে জয়, তৃতীয় টেস্টের আগে রোহিত শর্মার দলের সঙ্গে যোগ দেওয়া। সব কিছু মিলিয়ে ভারতীয় দলের অন্দরে এখন শুধুই 'ফিল গুড ফ্যাক্টর'।