ভারত বনাম অস্ট্রেলিয়ার প্রথম টি২০ ম্যাচে বড় রান করতে ব্যর্থ টিম ইন্ডিয়া। নির্ধারিত ২০ ওভারে কেএল রাহুল ও রবীন্দ্র জাদেজার লড়াকু ইনিংসের সৌজন্যে  ১৬১ রান করল বিরাট কোহলির দল।  দলের হয়ে সর্বোচ্চ ৫১ রান করেন কেএল রাহুল। অস্ট্রেলিয়ার হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন মোসেস হেনরিকস। এদিন টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ। ভারতের হয়ে ওপেন করতে নামেন শিখর ধওয়ান ও কেএল রাহুল। কিন্তু ইনিংসের শুরুটা মোটেই ভালো হয়নি টিম ইন্ডিয়ার। কিন্তু এদিন ব্য়াট হাতে কেএল রাহুল বাদে ভারতের ওপরের সারির সব ব্যাটসম্যানরাই নিরাশ করেন। 

মাত্র ১ রান করে স্টার্কের শিকার হন শিখর ধওয়ান। ৯ রান করে সুইপসনের বলে আউট হন অধিনায়ক বিরাট কোহলি। সঞ্জু স্যামসন কিছুটা লড়াই করলেও ২৩ রান করে মোসেস হেনরিকসের বলে আউট হন তিনি। মাত্র ২ রান করে অ্যাডাম জাম্পার বলে আউট হন মণীশ পাণ্ডে। অপরদিক নিজের দুরন্ত ফর্ম চালিয়ে যান কেএল রাহুল। অবনদ্য ৫১ রানের ইনিংস খেলেন তিনি। বেশ কয়েকটি আক্রমণাত্বক শটও খেলেন ভারতীয় ব্যাটিং তারকা।  ৫টি চার ও একটি ছয়ে সাজানো তার ইনিংস। শেষে মোসেস হেনরিকসের বলে আউট হন তিনি।

ওডিআই সিরিজে দুরন্ত ব্যাট করলেও, এদিন ব্যর্থ হার্দিক পান্ডিয়া। ১৬ করে হেনরিকসের বলে আউট হন তিনি। শেষে রবীন্দ্র জাদেজা ফের ভারতীয় দলের ইনিংস টেনে নিয়ে যান। জাদেজা শেষে সঙ্গ  দিলেও মাত্র ৭ রান করে স্টার্কের বলে আউট হন ওয়াশিংটন সুন্দর। অপরদিকে ২৩ বলে ৪৪ রানের ঝড়ো অপাজিত ইনিংস খেলেন রবীন্দ্র জাদেজা। ২০ ওভার শেষে ভারতের স্কোর দাঁড়ায় ১৬১ রানে ৭ উইকেট। অস্ট্রেলিয়ার টার্গেট ১৬১ রান।