Asianet News BanglaAsianet News Bangla

ম্য়াঞ্চেস্টারে মন খুলে নাচলেন বিরাট কোহলি, চাপ কাটাতেই কী এই পন্থা

ম্য়াঞ্চেস্টারে (manchester) অনুশীলনের সময় মন খুলে নাচলেন বিরাট কোহলি (Virat Kohli)। মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল ভিডিও (Viral Video)। 
 

India vs england 2022 Virat Kohli dance at manchester during practice see viral video spb
Author
Kolkata, First Published Jul 17, 2022, 3:48 PM IST

বিরাট কোহলির ব্য়াটে লাগাতার রানের খরা নিয়ে আলোচনা চলছে গোটা ক্রিকেট বিশ্বে। সমালোচনার শিকারও হতে হচ্ছে প্রাক্তন ভারত অধিনায়ককে। সমালোচকদের জবাবদ দিতে নিজেও কখনও ইঙ্গিতবাহী ট্যুইট করছেন, কখনও আবার চাপ কমিয়ে নিজেকে হালকা রাখতে, মনকে শান্ত রাখতে স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে  গিয়ে শুনেছেন কীর্তন। ম্যাঞ্চেস্টার ওল্ড ট্রাফোর্ডে ভারত বনাম ইংল্য়ান্ডের একদিনে সিরিজের নির্ণায়ক ম্যাচে কী রানে ফিরবেন বিরাট কোহলি, তা দেখার অপেক্ষায় ক্রিকেট প্রেমিরা। কিন্তু ম্য়াঞ্চেস্টারে মেগা ম্য়াচের আগে সম্পূর্ণ অন্য মেজাজে দেখা যায় বিরাট কোহলিকে। যেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। যা দেখে কেউ অবাক হয়েছে আবার অনেকের মন জয় করে নিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক।

আসলে নেট দুনিয়ায় একটি ভিডিও ছড়িয়ে পড়েছে যেখানে দেখা যাচ্ছে ম্য়াঞ্চেস্টারের অনুশীলন করছে ভারতীয় দল। আর সেখানেই বিন্দাস মুডে দখা দিলেন বিরাট কোহলি। মাঠের মধ্যেই প্রাণ খুলে নাচতে দেখা গিয়েছে তাকে। বিরাটের স্টেপ সকলেই খুব পছন্দ করেছেন। অনুশীলনে বা ম্য়াচ চলাকলীন বিরাট কোহলির নাচ নতুন কিছু নয়। এই ইংল্য়ান্ড সিরিজেও বাউন্ডারিতে ফিল্ডিং করার সময় নাচতে দেখা গিয়েছে। এবার অনুশীলনের সময়ও প্রাণ খুলে নাচলেন বিরাট। অনেকেই মনে করছেন তার ব্যাটে রানের খরা নিয়ে যতই সসমালোচনা হোক না, তিনি ভিতরে ভিতরে যতই চাপে থাকুন কেন তা প্রকাশ্যে আনতে নারাজ বিরাট কোহলি। তাই নিজেরর মনকে চাঙ্গা রাখতে ও আনন্দে রাখতে এই সব করছেন। তবে বিরাটের নাচ পছন্দ করেছেন সকলেই। 

 

 

ইংল্য়ান্ড সফর শেষে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের সিরিজ থেকে বিশ্রাম নিয়েছেন বিরাট কোহলি। শোনা যাচ্ছে টি২০ সিরিজ থেকেও বিশ্রাম চেয়েছেন তিনি। ইংল্যান্ড সফর শেষে সেখানেই থেকে যাবেন বিরাট কোহলি তেমনটাই জানা যাচ্ছে। স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে ইংল্যান্ডেই ছুটি কাটাবেন তিনি। 

প্রসঙ্গত, সেই ২০১৯ সালে ইডেনে বাংলাদেশের বিরুদ্ধে ভারতের প্রথম দিনরাতের টেস্ট। সেখানে নিজের শেষ সেঞ্চুরি করেছিলেন বিরাট কোহলি।  তারপর প্রায় ৩ বছর হতে চললেও বিরাটের ব্যাটে আসেনি কোনও শতরান।  সেঞ্চুরি তো অনেক দুরস্থ, বিরাট কোহলিকে তার চেনা ছন্দে পাওয়া যাচ্ছে  না দীর্ঘ দিন। আইপিএলে কয়েকটি ম্য়াচে রান করলেও দেশের জার্সিতে ফিরতেই যেই কী সেই। চলতি ইংল্যান্ড সফরেও ব্যাটে রানের খরা অব্যাহত বিরাট কোহলির। রবিরা সিরিজের শেষ ম্য়াচে ইংল্যান্ডের বিরুদ্ধে বড় রান পেতে মরিয়া বিরাট কোহলি। 

Follow Us:
Download App:
  • android
  • ios