'ভাথি কামিং' এই গানের তালে নেট  দুনিয়ায় এখন কোমড় দোলাচ্ছেন সকলেই। বাদ যাচ্ছেন না সেলিব্রিটিরাও। সোশ্যাল মিডিয়ায় এখন তুমুল ভাইরাল দক্ষিণী অভিনেতা বিজয়ের সিনেমা ‘মাস্টার’এর জনপ্রিয় গান। এই ভাইরাল গানে কোমড় দোলানো থেকে বাদ যাচ্ছেন না ক্রিকেটাররা। প্রথমে এই গানে কোমড় দোলাতে দেখা যায় দীনেশ কার্তিকের নেতৃত্বাধীন তামিলনাড়ু দলকে। সৈয়দ মুস্তাক আলি টি-২০ ট্রফি চ্যাম্পিয়ন হওয়ার পর ড্রেসিংরুমে ডিকের নেতৃত্বে এই গানে নাচতে দেখা যায় সকলকে।

 

 

'ভাথি কামিং' ক্যাচি মিউজিক মন ছুঁয়ে গিয়েছে সকলের। দেশের ঘরোয়া ক্রিকেট থেকে আন্তর্জাতিক ক্রিকেটাররা সকলেই মজেছেন দিক্ষিণী এই নয়া গানের তালে। এবার এই গানের তালে নাচতে দেখা গেল ভারতীয় দলের তারকাদের। 'ভাথি কামিং'এর তালে অশ্বিন, পান্ডিয়া ও কুলদীপকে শরীর দোলাতে দেখা যায়। ইনস্টাগ্রামে নিজেদের নাচের ভিডিও পোস্ট করেন অশ্বিন। বলাবাহুল্য, অশ্বিনকে এমন মেজাজে আগে খুব কমই দেখা গিয়েছে। তবে ভারতীয় ক্রিকেটারদের এই নাচ নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে মুহূর্তের মধ্যে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ashwin (@rashwin99)

 

ভাইরাল এই নাচের ভিডিওতে দেখা য়ায়, প্রথমে নাচেক শুরু করেন রবিচন্দ্রন অশ্বিন। তারপর অশ্বিনের কথায় তাকে সঙ্গ দেন হার্দিক পান্ডিয়া। দুজন মিলে নাচার সময় পেছন থেকে এসে  তাদের সঙ্গে যোগ দেন কুলদীপ যাদব। আর ভারতীয় চায়না ম্যান স্পিনার যোগ দিয়েই উদ্দাম নাচ শুরু করেন। শেষে তিন জন মিলেই চুটিয়ে নাচেন গানটিতে। 'ভাথি কামিং'-এর জনপ্রিয়তা যে এবার ভারতীয় দলের অন্দরেও প্রবেশ করেছে এই ভিডিও তারই প্রমাণ।