Asianet News BanglaAsianet News Bangla

এমন অবতারে রাহুল দ্রাবিড়কে কোনও দিন দেখেননি, সৌজন্যে শিখর ধওয়ান

শিখর ধওয়ানের (Shikhar Dhawans)নেতৃত্বে একদিনের সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজে পৌছে গিয়েছে ভারতীয় ক্রিকেট দল (India vs West Indies)। সেখানে গিয়ে  শিখর ধওয়ানের শেয়ার করা ভিডিও ভাইরাল। সকলে অবাক রাহুল দ্রাবিড়কে (Rahul Dravid)দেখে।
 

India vs West Indies 2022 Rahul Dravid take part in Shikhar Dhawans video spb
Author
Kolkata, First Published Jul 20, 2022, 7:57 PM IST

ইংল্য়ান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজ জয়ের পর ভারতীয় ক্রিকেট দল পৌছে গিয়েছে  ওয়েস্ট ইন্ডিজে। ক্যারিবিয়ানদের বিরুদ্ধে একদিনের সিরিজ ও টি২০ সিরিজ কেলবে টিম ইন্ডিয়া। একদিনের সিরিজে নেই অধিনায়ক রোহিত শর্মা। সেই জায়গায় অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন শিখর ধওয়ান। টি২০ সিরিজে ফিরবেন রোহিত শর্মা। একদিন ও টি২০ সিরিজ থেকে বিশ্রাম নিয়েছেন বিরাট কোহলি। আর ক্যারিবিয়ানদের দেশে পৌছেই বিন্দাস মুডে পাওয়া গেল ভারতীয় দলকে। বিশেষ করে রাহুল দ্রাবিড়কে অন্য মেজাজে দেখে অবাক নেটিজনরা।

ওয়েস্ট ইন্ডিজে পৌছে শিখর ধওয়ান সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে শিখর ধওয়ান ছাড়াও দেখা গিয়েছে  শ্রেয়স আইয়ার, ঈশান কিশান, যুজবেন্দ্র চাহাল, রবীন্দ্র জাদেজা, শুভমান গিল, মহম্মদ সিরাজদের। ইনস্টাগ্রামে যে 'হে' ট্রেন্ড চলছে এখন, সেই ট্রেন্ডেই গা ভাসিয়েছেন ধাওয়ান সহ ভারতীয় ক্রিকেটাররা। কিন্তু সেই ট্রেন্ডে যে ভারতীয় ক্রিকেট দলের কোচ রাহুল দ্রাবিড়কে দেখা যাবে তা কল্পনাও করতে পারেননি কেউ। ভিডিওর একেবারে শেষে দেখা গিয়েছে হে বলতে রাহুল দ্রাবিড়কে। এমন ভিডিওতে অংশ নেওয়ার অভ্যাস নেই বলে শেষে লজ্জা পেতেও দেখা গিয়েছে দ্রাবিড়কে।

 

 

প্রসঙ্গত, শিখর ধওয়ান অধিনায়ক ছাড়াও ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের সিরিজে সহ অধিনায়ক নির্বাচন করা হয়েছে রবীন্দ্র জাদেজাকে। দলে শিখর ধওয়ান ছাড়াও ওপেনার হিসেবে রয়েছেন ইশান কিশান, রুতুরাজ গায়কোয়ার ও শুবমান গিল। প্রায় ২ বছর পর একদিনের জাতীয় দলে ফিরলেন গিল। এছাড়া আয়ারল্যান্ড সিরিজে বিধ্বংসী ফর্মে ব্যাট করা দীপক হুডা। একটি শতরানও করেছিলেন তিনি। সেই সুবাদেই তিনি জায়গা পেয়েছে। দলে জায়গা পেয়েছেন সূর্যকুমার যাদব, শ্রেয়স আইয়র, সঞ্জু স্যামসন। জাডেজা ছাড়াও স্পিনারদের মধ্যে রয়েছেন যুজবেন্দ্র চহাল এবং অক্ষর পটেল। দলে নেওয়া হয়েছে পাঁচ পেসার। শার্দুল ঠাকুর, আবেশ খান, প্রসিদ্ধ কৃষ্ণ, মহম্মদ সিরাজ এবং অর্শদীপ সিংহকে নেওয়া হলেও নেই উমরান মালিক। 

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিনটি একদিনের ম্য়াচই হবে  পোর্ট অব স্পেনে। ২২, ২৪ এবং ২৭ জুলাই হবে তিনটি ম্য়াচ। তারপর ক্যারেবিয়ানদের বিরুদ্ধে ৫টি টি২০ ম্য়াচের সিরিজ খেলবে ভারতীয় দল।  মার্কিন যুক্তরাষ্ট্রে হবে সেই টি২০ সিরিজ। যদিও তার স্কোরড এখনও ঘোষণা করা হয়নি। মনে করা হচ্ছে টি২০ বিশ্বকাপের আগে একদিনের ক্রিকেটে প্রধান প্লেয়ারদের বিশ্রাম দেওয়া হলেও টি২০ সিরিজে পূর্ণ শক্তির টিম নিয়েই নামবে ভারতীয় দল। টি২০ বিশ্বকাপের প্রস্তুতি সিরিজ হিসেবেই এই সিরিজকে দেখছে টিম ইন্ডিয়া। 

এক ঝলকে দেখে নিন ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ঘোষিত ভারতের একদিনের দল-
শিখর ধাওয়ান (অধিনায়ক), রবীন্দ্র জাদেজা (সহ-কঅধিনায়), রুতুরাজ গায়কোয়াড়, শুভমান গিল, দীপক হুডা, সূর্যকুমার যাদব, শ্রেয়স আইয়ার, ইশান কিষাণ (উইকেটকিপার), সঞ্জু স্যামসন (উইকেটকিপার), শার্দুল ঠাকুর, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, আবশ খান, প্রসিধ কৃষ্ণ, মহম্মদ সিরাজ, আর্শদীপ সিং।

Follow Us:
Download App:
  • android
  • ios