দ্বিতীয় একদিনের ম্যাচে জয় ভারতীয় মহিলা দলের। প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে হারের পর দ্বিতীয় ম্যাচে সিরিজে সমতা ফেরালেন ভারতীয় মহিলা দলের সদস্যরা। টসে জিতে সোমবার ব্যাট করার সিদ্ধান্ত নেন ভারতীয় মহিলা দলের অধিনায়ক মিতালি রাজ। প্রথম ম্যাচে কিছু কিছু ভুলের জন্য হারের মুখ দেখতে হয়েছিল ভারতীয় মহিলা দলকে। এবার সেই সিরিজে সমতা ফিরিয়ে দলের জন্য দুরন্ত ব্যাটিং করলেন পুণম রাউত। একই সঙ্গে ব্যাট হাতে ভালো খেলেন মিতালি রাজ। ব্যাটিংয়ের পাশাপাশি দলগত ভাবে ভালো বোলিংয়ে ৫৩ রানে জয়ের মুখ দেখলো ভারতীয় মহিলা দল।

আরও পড়ুন, বাংলাদেশের বিরুদ্ধে হারের কারণ খুঁজে খোলাসা অধিনায়ক রোহিতের

দ্বিতীয় একদিনের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতীয় মহিলা দলের ওপেনাররা রান পাননি। তবে ৩ ও ৪ নম্বরে নেমে সেই জায়গায় এদিন ভারতীয় মহিলা দলের হয়ে ভালো খেলে দেন মিতালি রাজ ও পুণম রাউত। ব্যাট হাতে ১২৮ বলে ৭৭ রান করেন পুণম। একই সঙ্গে তাঁর সঙ্গে মাঝের ওভারে জুটি বেঁধে ভালো খেলেন মিতালি রাজও। ব্যাট হাতে ৬৭ বলে ৪০ রান করেন তিনি। একই সঙ্গে পাঁচ নম্বরে নেমে ভালো ব্যাট করেন হরমনপ্রীত কৌরও। শেষে ৯ রানে অপরাজিত ছিলেন তানিয়া ভাটিয়া ও ১ রানে অপরাজিত ছিলেন ঝুলন গোস্বামী। প্রথম ইনিংসে ব্যাট করে ৫০ ওভারে ১৯১ রান করে ভারতীয় মহিলা দল।

আরও পড়ুন, প্রতি বছর হবে দিন রাতের টেস্ট, সৌরভের কড়া চ্যালেঞ্জ ঘিরে জল্পনা

অপরদিকে, ১৯২ রানের ভারতীয় মহিলা দলের লক্ষ্য এদিন তাড়া করতে পারেননি ওয়েস্ট ইন্ডিজ দল। ভারতীয় বোলারদের দাপটে মাত্র ১৩৮ রানে অলআউট হয়ে যায় ক্যারিবীয় মহিলা দল। এদিন ভারতের হয়ে বল হাতে জ্বলে ওঠেন ভারতীয় মহিলা দলের প্রতিটি বোলার। বল হাতে ২টি করে উইকেট নেন রাজেশ্বরী গায়কোয়াড়, পুণম যাদব ও দীপ্তি শর্মা। একটি করে উইকেট নেন শিখা পাণ্ডে ও ঝুলন গোস্বামী। ভারতীয় বোলিংয়ে মাত্র ৪৭.২ ওভারেই ইনিংস শেষ হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজ মহিলা দলের। একই সঙ্গে ৫৩ রানে বড় জয় তুলে নেয় ভারতীয় মহিলা দল।