Asianet News Bangla

বোর্ড সভাপতি সৌরভকে শুভেচ্ছা টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রীর

  • নতুন বোর্ড সভাপতিকে শুভেচ্ছা জানালেন রবি শাস্ত্রী
  • সৌরভের সভাপতি পদে বসা ভারতীয় ক্রিকেটের জন্য ভাল লক্ষণ
  • একটি সর্বভারতীয় সংবাদপত্রকে দেওয়া ইন্টারভিউতে বললেন রবি
  • দেখা হলে মহারাজের সঙ্গে ভারতীয় ক্রিকেট নিয়ে কথাও বলতে চান শাস্ত্রী
Indian head coach Ravi Shastri wishes Sourav Ganguly for his new journey
Author
Kolkata, First Published Oct 26, 2019, 3:47 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সৌরভ গঙ্গোপাধ্যায় ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সভাপতি নির্বাচিত হওয়ার পর গোটা ক্রিকেট বিশ্ব থেকে শুভেচ্ছা পেয়েছেন। তবে একজন সৌরভের বোর্ড সভাপতি হওয়াকে কী ভাবে দেখছেন সেটা জানতে মুখিয়ে ছিলেন ভারতীয় ক্রিকেট প্রেমীরা। অবশেষে পাওয়া গেল তাঁর প্রতিক্রিয়া। তিনি ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী। একটি সর্বভারতীয় সংবাদ পত্র ও বাংলার একটি দৈনিক সংবাদ পত্রকে এই নিয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন রবি। তবে কোনও বিতর্কিত মন্তব্য নয়। টিম ইন্ডিয়ার ডেহ কোচের গলা থেকে উঠে এসেছে শাস্ত্রীয় শুভেচ্ছা। 

আরও পড়ুন - শোকজ নোটিস শাকিব আল হাসানকে, নেওয়া হতে পারে কড়া আইনি ব্যবস্থা

সৌরভ বোর্ড সভাপতি হওয়ায় তাঁকে শুভেচ্ছা জানাচ্ছেন ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী। তাঁর মতে সৌরভের বোর্ড সভাপতি হওয়া এটাই প্রমাণ করে যে ভারতীয় ক্রিকেট সঠিক পথেই এগোচ্ছে। মহারাজের সঙ্গে দেখা হলে বেশ কয়েকটি বিষয় নিয়ে কথা বলতে চান রবি। সিওএ যতদিন ভারতীয় ক্রিকেটের দায়িত্বে ছিল ততদিন আন্তর্জাতিক মঞ্চে তাঁদের অনেক কিছুই সহ্য করতে হয়েছে। সেই কথা গুলো নতুন বোর্ড সভাপতির সামনে তুলে ধরতে চান হেড কোচ। একই সঙ্গে রবি মনে করেন সৌরভের মত ব্যক্তিত্ব ভারতীয় বোর্ডের দায়িত্বে আসায় আইসিসিতেও অনেক বেশি দাপট বাড়বে ভারতীয় ক্রিকেটের। পাশাপাশি সৌরভ নিজে একজন ক্রিকেটার হওয়ায়, বর্তমান ক্রিকেটারদের সুবিধে অসুবিধে গুলো অন্যদের থেকে অনেক বেশি ভাল বুঝতে পারবেন। 

আরও পড়ুন - সিএবির জমকালো সংবর্ধনা, সৌরভের ইডেনে শুভেচ্ছা থেকে নস্টালজিয়ার ছোঁয়া দেখুন ভিডিও

রবির মুখ থেকে সৌরভ সম্পর্কে ভাল কথা শুনে অনেকেই চমকে যেতে পারেন। অনেক বলতে পারেন, রবির এখন হাত পা বাঁধা। বোর্ড সভআপতির বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য করলে আখেরে চাপে পরতে হবে তাঁকেই। তবে এসব ফ্যাক্টর গায়ে মাখতে চান না টিম ইন্ডিয়ার হেড কোচ। অতীতে সৌরভের সঙ্গে তিক্ততা নিয়ে কথা বলতে গিয়েও রবি বলেন, একটি বিষয়ে মতানৈক্য, তার বাইরে কিছু নয়। তবে সৌরভের সঙ্গে তাঁর ব্যক্তগত সম্পর্ক নাকি ভাল এমনটাই দাবি করছেন রবি শাস্ত্রী। 

আরও পড়ুন - হঠাৎ ধোনি ভক্ত শাস্ত্রী, মাহির সমলোচকদের একহাত নিলেন ভারতীয় কোচ
 

Follow Us:
Download App:
  • android
  • ios