Asianet News BanglaAsianet News Bangla

প্রকাশিত হল আইপিএল ২০২০-র সূচি, প্রথম ম্যাচে ধোনি বনাম রোহিত

  • অবশেষে সব জল্পনার ঘটল অবসান
  • প্রকাশিত হল আইপিএল ২০২০-র সূচি
  • প্রথম ম্যাচে মুখোমুখি সিএসকে ও মুম্বই
  • কেকেআরের প্রথম ম্যাচ ২৩ সেপ্টেম্বর
     
IPL 2020 Schedule released, Mumbai vs Chennai in 1st match on September 19 spb
Author
Kolkata, First Published Sep 6, 2020, 5:42 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অবশেষেব পূর্ব কথা মতই রবিবার বিসিসিআই ঘোষণা করল আইপিএলের পূর্ণাঙ্গ ক্রীড়াসূচি। সূচি অনুযায়ী প্রথম ম্যাচে কোনও পরিবর্তন হয়নি। ১৯ সেপ্টেম্বর আইপিএলের প্রথম ম্যাচে মুখোমুখি হতে চলেছে গতবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স ও রানার্সআপ দল চেন্নাই সুপার কিংস। চেন্নাই সুপার কিংসে করোনা হানার পর বাবা হয়েছিল যে এবার হয়তো প্রথা ভাঙবে আইপিএল। গলবারের চ্যাম্পিয়ন ও রানার্স দলের মধ্যে হবে না প্রথম ম্যাচ। অবশেষে পরিস্থিতি বিচার প্রথা না ভাঙার সিদ্ধান্তই নিয়েছে বিসিসিআই। অপরদিকে ২৩ সেপ্টেম্বর মুম্বইয়ের বিরুদ্ধে ম্যাচ দিয়ে অভিযান শুরু করবে কেকেআর।

IPL 2020 Schedule released, Mumbai vs Chennai in 1st match on September 19 spb

আরও পড়ুনঃধোনির পর কে হবে সিএসকে-র পরবর্তী অধিনায়ক, আইপিএল ২০২০ শুরুর আগেই নয়া জল্পনা

মোট  ৫৩ দিনের প্রতিযোগিতা। আরববের তিনটি স্টেডিয়ামে হবে সব ম্যাচ। শেখ জায়েদ ক্রিকেট ক্রিকেট স্টেডিয়াম, দুবাই ইন্টারন্যাশানল ক্রিকেট সেন্টার ও শারজা ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়াম। ২৪টি ম্যাচ হবে দুবাইতে, ২০টি ম্যাচ হবে আবুধাবিতে ও ১২টি ম্যাচ হবে শারজাতে। মোট ১০টি ডবল হেডার রয়েছে প্রতিযোগিতায়। ডবল হেডারগুলি ভারতীয় সময় বিকেল সাড়ে তিনটে ও সন্ধা সাড়ে সাতটায় শুরু হবে।  তবে এখন প্লে অফের ভেন্য়ু ও আইপিএল ২০২০ ফাইনালের ভ্যেনু ঘোষণা করা হয়নি। বিসিআইর তরফে জানানো হয়েছে পরবর্তী সময়ে তা ঘোষণা করে দেওয়া হবে।

IPL 2020 Schedule released, Mumbai vs Chennai in 1st match on September 19 spb

আরও পড়ুনঃশুধু ব্যাটিং-বোলিং নয়, জিম সেশনেও কঠিন ট্রেনিং সারছে কেকেআর

আরও পড়ুনঃবিরাট,রোহিত না ধোনি, আইপিএলে সব থেকে বেশি ছয় মেরেছেন কোন ব্যাটসম্যান, দেখে নিন তালিকা

আইপিএল খেলতে অগাস্টের তৃতীয় সপ্তাহেই আরব আমিরশাহি পৌছে গিয়েছিল সবকটি দল। কোয়ারেন্টাইন পর্ব শেষে চেন্নাই বাদে সবকটি দলই অনুশীলন শুরু করে দিয়েছিল। তবে সম্প্রতি দলের করোনা আক্রান্ত সদস্যদের ছাড়া অনুশীলন শুরু করে দিয়েছে চেন্নাইও। তবে সূচি কবে বেরোবে সেই অপেক্ষতেই ছিলেন সকল দলের প্লেয়ার থেকে শুরু করে টিম ম্যানেজমেন্ট। অবশেষে সূচি প্রকাশিত হয়ে যাওয়ায় স্বস্তির পরিবেশ সবকটি ফ্র্যাঞ্চাইজি দলে।

 

 

 

Follow Us:
Download App:
  • android
  • ios