Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021 Match Preview- মরুদেশে ভাগ্যের চাকা ঘুরবে কী কেকেআরের, নাকি ছন্দ ধরে রাখবে আরসিবি

সোমাবার মরুদেশে আইপিএল ২০২১-এর দ্বিতীয় পর্বের দ্বিতীয় ম্যাচ। মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ম্যাচ জিততে মরিয়া দুই অধিনায়ক কোহিল ও মর্গ্যান।

Match Preview of Eoin Morgan's KKR vs Virat Kohli's RCB match in 2nd leg of IPL 2021 at UAE spb
Author
Kolkata, First Published Sep 19, 2021, 5:15 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সোমবার আইপিএল ২০২১-এ দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচে মাঠে নামতে চলেছে কলকাতা নাইট রাইডার্স। প্রতিপক্ষ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে হতে চলেছে এই গুরুত্বপূর্ণ ম্যাচ। আইপিএলের প্রথম পর্বটা একেবারেই ভালো যায় ইয়ন মর্গ্যানের দলের। ৭ ম্য়াচে মাত্র ২টি জয় পেয়েছে কেকেআর। অপরদিকে, প্রথম পর্বে দারুণ ছন্দে ছিল বিরাট কোহলির দল। ৭ ম্যাচে ৫টি জয় পেয়েছে আরসিবি। দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচেই জয় দিয়ে শুরু করতে মরিয়া দুই দল।

ঘুড়ে দাঁড়াতে মরিয়া কেকেআর-
প্রথম পর্বের ব্যর্থতা ভুলে দ্বিতীয় পর্বে ঘুড়ে দাঁড়ানোই লক্ষ্য কেকেআরের। শেষ চারের যোগ্যতা অর্জন করতে হলে দ্বিতীয় পর্বে ৭টি ম্য়াচের মধ্যে ৫ থেকে ৬টি ম্যাচ জিততে হবে নাইটদের। আরব আমিরশাহিতে সম্পূর্ণ নতুন কেকেআরকে দেখতে পাওয়া যাবে বলে ইতিমধ্যেই দাবি করেছে কেকেআরে র একাধিক প্লেয়ার। অনুশীলনেও নিজেদের সেরাটা উজার করে দিয়েছে কেকেআর প্লেয়াররা। দলের ব্য়াটিং লাইনআপকে ভরসা দেওয়ার জন্য যেমন একদিকে থাকছে শুভমান গিল, নীতিশ রানা, রাহুল ত্রিপাঠী, ইয়ন মর্গ্যান, আন্দ্রে রাসেল, দীনেশ কার্তিকদের মতো তারকা। ঠিক তেমনই বোলিং লাইনে রয়েছে সুনীল নারিন, বরুণ চক্রবর্তী, প্রসিদ্ধা কৃষ্ণা, শিবম মাভি, লকি ফার্গুসনরা। সব মিলিয়ে প্রথম ম্য়াচে আরসিবিকে টক্কর দিতে প্রস্তিুত কেকেআর।

Match Preview of Eoin Morgan's KKR vs Virat Kohli's RCB match in 2nd leg of IPL 2021 at UAE spb

আত্মবিশ্বাসী আরসিবি-
অপরদিকে,প্রথম পর্বের দুরন্ত ফর্ম ধরে রাখাই লক্ষ্য রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। আর মাত্র ৩টি ম্যাচে জয় পেলেই শেষ চারের টিকিট পাকা হয়ে যাবে বিরাট কোহলির দলের। প্রথম পর্বে দলের সর্বোচ্চ রান স্কোরার ছিলেন গ্লেন ম্যাক্সওয়েল। দ্বিতীয় পর্বেও তার ব্যাটে ঝড় দেখার অপেক্ষায় আরসিবি ফ্যানেরা। এছাড়াও বিরাট, এবিডি, পাড়িক্কলরা রয়েইছে। এছাড়া বোলিংয়ের পাশাপাশি কাইল জেমিসন ও শাহবাজ আহমেদরাও বোলিংয়ের পাশাপাশি ঝোড়ো ইনিংস খেলতে সক্ষম। বোলিং লাইনে দলকে ভরসা দেওয়ার জন্য রয়েছেন চাহল, সিরাজ, হার্সলরা। টি২০ বিশ্বকাপের দলে সুযোগ না পাওয়ার পর এই আইপিএল নিজেকে আরও একবার প্রমাণ করার লড়াই চাহলের। সব মিলিয়ে কেকেআরের বিরুদ্ধে জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী আরসিবি শিবির।

Match Preview of Eoin Morgan's KKR vs Virat Kohli's RCB match in 2nd leg of IPL 2021 at UAE spb

ম্যাচ প্রেডিকশন-
প্রথম পর্বে এক দল ছিল দুরন্ত ফর্মে। অপর দল ফর্ম ছিল একেবারে তলানিতে। শক্তির বিচারে দুই দল সমান শক্তিশালী হলেও, প্রথম পর্বের ফর্মের বিচারে কিছুটা এগিয়ে থাকছে কেকেআর। কিন্কু মরুদেশে সম্পূর্ণ নতুনভাবে শুরু হবে খেলা। ফলে ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন যেই দল প্রথমে ব্য়াটিং করবে তাদেরই জয়ের সম্ভাবনা বেশি।

Match Preview of Eoin Morgan's KKR vs Virat Kohli's RCB match in 2nd leg of IPL 2021 at UAE spb

Follow Us:
Download App:
  • android
  • ios