তিনি যতই রান করুন, ভাল পারফর্ম করুন, তাঁকে নিয়ে নির্বাচকরা আর ভাবেন না। অভিমানের সঙ্গেই কথা গুলো বলছিলেন জাতীয় দলের হয়ে উইকেটকিপার ব্যাটসম্যান পার্থিব প্যাটেল। রাজ্য দলের হয়ে নিজেকে প্রমাণ করে চলেছেন বারাবার, কিন্তু তাঁক নিয়ে কেউ ভাবে না। আইপিএলেও মোটের ওপর সন্তোষ জনক পারফরম্যান্স করেন, কিন্তু তার পরও নির্বাচকদের নজর তাঁর দিকে ঘোরাতে পারেননি। ধোনির আগে জাতীয় দলে অভিষেক হয়েছিল পার্থিবের। কিন্তু তারপর ধোনির ছায়ায় ঢাকা পরে গেলেন। আর ভারতীয় দলে স্থায়ী ভাবে জায়গা করে নিতে পারেননি। এখন ভারতীয় দল সামনের দিকে তাকাতে চাইছে। তাই কথা হচ্ছে ঋষভ, সঞ্জু, ইশন কিষণদের নিয়ে সেখানে ব্রাত্য পার্থিব প্যটেল। তাই যেন অভিমানী গুজরাটের এই ক্রিকেটার। 

আরও পড়ুন - গ্রীষ্মে ক্রিকেট নিয়ে উদ্বেগে প্রাক্তন অজি অধিনায়ক ইয়ান চ্যাপেল

অন্যদিকে নির্বাচকদের এক হাত নিয়েছেন ভারতীয় ক্রিকেটের বড় নাম হরভজন সিং। নিজের টুইটার অ্যাকাউন্টে ভাজ্জি একটি টুইট করেছেন। প্রশ্ন তুলেছেন, কেন ঘরোয়া ক্রিকেটে প্রচুর রান করা সত্ত্বেও সূর্যকুমার যাদবকে নিয়ে একবারও ভাবছেন না নির্বাচকরা। 

আরও পড়ুন - কলকাতার বুকে মহিলাদের ক্রিকেট অ্যাকাডেমি, ঝুলন গোস্বামীর উদ্যোগে সামিল মন্ত্রী সুজিত বসু

হরভজনের কথাকে উড়িয়ে দেওয়া যায় না। সীমিত ওভারের ক্রিকেটে চার নম্বর ব্যাটসম্যান কে হতে পারে সেই নিয়ে অনেক পরীক্ষা করছে ভারতীয় দল। অথচ মুম্বাইয়ের হয়ে ঘরোয়া ক্রিকেটে ভাল পারফর্ম করা সূর্যকুমার যাদব দলে ডাক পাননি। ঘরোয়া ক্রিকেটের পাশাপাশি আইপিএলের একাধিক ভাল ইনিংস রয়েছে সূর্যকুমারের। কিন্তু তাতেও জাতীয় দলের রাস্তায় তাঁর হাঁটা হয়নি। কিন্তু কেন? এই প্রশ্নই তুলছেন ভারতীয় অফস্পিনার। 

আরও পড়ুন - নতুন রূপে বিশ্বের সেরা টেনিস তারকা, নোভাক জোকোভিচ যখন সুমো ফাইটার