Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021, KKR vs PBKS- দুই দল মিলিয়ে মোট ৫ পরিবর্তন, টসে হেরে ব্য়াট করছে কেকেআর

আজ দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ইয়ন মর্গ্যান (Eoin Morgan) বনাম কেএল রাহুল (KL Rahul) দ্বৈরথ। কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) ও পঞ্জাব কিংস (Punjab Kings)ম্যাচ ঘিরে চড়ছে পারদ। ম্যাচে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত কেএল রাহুলের।
 

PBKS Captain KL Rahul won the toss against KKR and decided to bowl first in IPL 2021 at UAE spb
Author
Kolkata, First Published Oct 1, 2021, 7:21 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দুবাই অন্তর্জাতিক স্টেডিয়ামে আইপিএলের গুরুত্বপূর্ণ ম্য়াচে মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স ও পঞ্জাব কিংস। বর্তমানে ১১ ম্যাচে ৫টি জয় পেয়ে ১০ পয়েন্ট নিয়ে লিগ তালিকার চতুর্থ স্থানে রয়েছে কলকাতা নাইট রাইডার্স।প্লে অফের রাস্তা মসৃণ করতে হলে এই ম্য়াচে জিততেই হবে ইয়ন মর্গ্যানের দলকে।  অপর দিকে এই ম্য়াচ অনেকটাই সম্মান রক্ষার লড়াই কেএল রাহুলের দলের কাছে। কারণ ১১ ম্য়াচে ৪টি জয় নিয়ে ষষ্ঠ স্থানে রয়েছে পঞ্জাব। তাদের শেষ চারে যাওয়ার আশা নেই বললেই চলে।

 

 

দুবাইয়ের একটু মন্থর ও স্পিন সহায়ক উইকেটে টস গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে সে কথা সকলেরই জানা ছিল। কিন্তু এদিনের ম্য়াচে টস ভাগ্য সাথ দেয়নি কেকেআরের। টস জেতেন পঞ্জাব কিংসের অধিনায়ক কেএল রাহুল। টস জিতে কেকেআরকে ব্য়াটিংয়ের জন্য আমন্ত্রণ জানান পঞ্জাব কিংস অধিনায়ক। টার্গেট দেখে রণনীতি সাজানে ও রাতের দিকে ডিউ ফ্যাক্টরের সুবিধা নিতেই এই সিদ্ধান্ত কএল রাহুলের। আজকের ম্য়াচে দুই দল মিলিয়ে মোট ৫টি পরিবর্তন হয়েছে। কেকেআরে ২টি পরিবর্তন। লকি ফার্গুসনের জায়গায় খেলছেন টিম সেইফার্ট ও সন্দীপ ওয়াড়িয়ড়ের জায়গায় খেলছেন শিবম মাভি। অপরদিকে, পঞ্জাব দলে ফিরেছেন ফ্যাবিয়েন অ্যালেন, মায়াঙ্ক আগরওয়াল ও শাহরুখ খান।

 

 

কলকাতা নাইট রাইডার্সের প্রথম একাদশে রয়েছেন শুভমান গিল, ভেঙ্কটেশ আইয়র, রাহুল ত্রিপাঠী, ইয়ন মর্গ্যান (অধিনায়ক), নীতিশ রানা, দীনেশ কার্তিক (উইকেট রক্ষক) ও টিম সেইফার্ট। কেকেআরের বোলিং লাইনআপে রয়েছেন টিম সাউদি, সুনীল নারিন, শিবম মাভি ও বরুণ চক্রবর্তী। অপরদিকে পঞ্জাবের ব্য়াটিং লাইনআপে আছে কেএল রাহুল (অধিনায়ক ও উইকেট রক্ষক), অথবা মায়াঙ্ক আগরওয়াল, আইদেন মার্করাম, নিকোলাস পুরাণ। দলে অলরাউন্ডারের ভূমিকায় দীপক হুডা ও ফ্যাবিয়ান অ্যালেন ও শাহরুখ খান। এছাড়া কেএল রাহুলের দলে বোলিং লাইনআপে রয়েছেন ন্যাথান এলিস, মহম্মদ শামি, রবি বিষ্ণোই, অর্শদীপ সিং।

Follow Us:
Download App:
  • android
  • ios