করোনার জন্য মাঝপথেই বন্ধ হয়ে গিয়েছে আইপিএল ২০২১। বাড়ি ফিরে গিয়েছেন সকল ক্রিকেটাররা। তারমধ্যেই ঘোষিত হয়ে গিয়েছে আসন্ন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল ও ইংল্যান্ড সফরের দল। ইংল্যান্ড পারি দেওয়ার আগে দেশেও ৮ দিনের কঠোর আইসোলেশনে থাকতে হবে ভারতীয় দলকে। তার আগে বাড়িতেই নিজেদের মতন করে ফিটনেস ট্রেনিং চালিয়ে যাচ্ছেন ভারতীয় ক্রিকেটাররা। এবার নিজের ট্রেনিংয়ের ভিডিও শেয়ার করলেন রবীন্দ্র জাদেজা।

মাঝে দীর্ঘ দিন আঙুলের চোটের কারণে মাঠের বাইরে ছিলেন রবীন্দ্র জাদেজা। অস্ট্রেলিয়া সফর থেকে চোট সারিয়ে মাঠে ফেরেন তিনি। মাঠে নেমেই দুরন্ত পারফর্ম করেন জাদেজা। আইপিএলেও সিএসককের হয়ে অনবদ্য ফর্মে ছিলেন বাঁ হাতি স্পিনার ও ব্যাটসম্যান। তবে আইপিএল বন্ধের পর বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের প্রস্তুতির জন্য বাড়িতেই জিম তৈরি করে ফেলেছেন জাড্ডু। সেই জিমের একটি ভিডিও ও নিজের দুটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে জাদেজা লেখেন, ‘ইংল্যান্ড সফরের প্রস্তুতি শুরু হল’।

 

 

চেন্নাই সুপার কিংসের হয়ে এ মরসুমের আইপিএল-এ ৭ ম্যাচে ৬ উইকেট নেওয়ার পাশাপাশি ১৩১ রান করেছেন জাডেজা। স্ট্রাইক রেট ১৬১.৭২। ফিল্ডিংয়েও বরাবরের মতোই প্রভাব ফেলেছেন তিনি। ৭ ম্যাচে ৮ টি ক্যাচ ধরেছেন জাডেজা। ইংল্য়ান্ড সফরে নিজের ফর্ম ধরে রাখতে মরিয়া জাদেজা। কোভিডের কারণে জিম বন্ধ থাকায় নিজেকে ফিট রাখতে বাড়িতেই তৈরি করে ফেলেছেন জিম। আসন্ন সফরের জন্য জাড্ডুকে শুভেচ্ছা জানিয়েছেন তার ফ্যানেরা।