Asianet News Bangla

স্ত্রী মাস্ক না পড়ায় পুলিসের সঙ্গে চরম বিবাদ রবীন্দ্র জাদেজার, হাসপাতালে ভর্তি মহিলা কনস্টেবল

  • আইপিএলের ঠিক আগেই পুলিসি ঝামেলায় জড়ালেন জাদেজা
  • জাদেজার স্ত্রী মাস্ক না পড়ায় তাদের গাড়ি আটকায় এক মহিলা পুলিস
  • তাদের জরিমানা করার পাশাপাশি জাদেজার লাইসেন্সও দেখতে চায় পুলিস
  • এরপরই ওই মহিলা পুলিসের সঙ্গে চরম বিবাদে জড়িয়ে পড়েন রবীন্দ্র জাদেজা
     
Ravindra Jadeja's wife argues with cops after being caught without face mask with his wife spb
Author
Kolkata, First Published Aug 11, 2020, 8:53 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দেশ জুড়ে ক্রমশ বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা। ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে বারবার বলা হয়েছে মাস্ক পড়া বাধ্যতামূলক। তারপরও অনেকেই মাস্ক না পড়ে রাস্তায় বেরোচ্ছেন। এবার সেই অভিযোগই উঠল ভারতীয় ক্রিকেট তারকার বিরুদ্ধে। আইপিএলের আগে পুলিসি ঝামেলায় জড়িয়ে পড়লেন চেন্নাই সুপার কিংস দলের তারকা প্লেয়ার রবীন্দ্র জাদেজা। অভিযোগ মাস্ক না পড়ার অভিযোগে তাদের গাড়ি আটকায় এক মহিলা পুলিস কনস্টেবল। তার সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন রবীন্দ্র জাদেজা। বিবাদের জেরে হাসপাতালে ভর্তি ওই মহিলা পুলিস কনস্টেবল।

আরও পড়ুনঃসমীক্ষায় প্রমাণিত বিশ্বের সব থেকে জনপ্রিয় ক্রিকেটার কোহলি,জেনে নিন আরও কারা রয়েছে তালিকায়

সোমবার রাতে রাজকোটের কিষাণপাড়া চোকে রাত ৯টা নাগাদ রাস্তায় জাদেজার গাড়ি দাঁড় করান সোনাল গোসাই নামের ওই মহিলা কনস্টেবল। গাড়িতে ছিলেন জাদেজার স্ত্রী রিভাবাও। জানা গিয়েছে, জাদেজার মুখে মাস্ক থাকলেও, মাস্ক ছাড়া ছিলেন জাদেজার পত্নী। মাস্ক না থাকায় জাদেজার জরিমানা করেন ওই মহিলা পুলিস কনস্টেবল।  এমনকী জাদেজার লাইসেন্সও দেখতে চান সোনাল। আর তাতেই মেজাজ হারান ভারতীয় তারকা। এরপরই দুই পক্ষ বচসায় জড়ালে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।  এরপরই অসুস্থ হয়ে পড়েন ওই মহিলা পুলিস কনস্টেবল। তাকে একটি স্থানীয় নার্সিংহোমে ভর্তি করা হয়। 

আরও পড়ুনঃদশ দলের লোগো প্রকাশ আইএসএলের, নেই ইস্টবেঙ্গলের নাম, তাহলেকি স্বপ্নভঙ্গ

আরও পড়ুনঃপরপর দুই মাসে একাধিক প্রাক্তন ক্লাব সতীর্থর মুখোমুখি হতে পারেন রোনাল্ডো

ঘটনার পুর পুলিসের কাছে মৌখিক অভিযোগ জানান রবীন্দ্র জাদেজা। জানান ওই মহিলা পুলিস কনস্টেবল তাদের সঙ্গে খপব খারাপ ব্যবহার করেছেন। পুলিশের ডেপুটি কমিশনার জানিয়েছেন, দুই পক্ষ একে অপরের বিরুদ্ধে খারাপ আচরণের অভিযোগ তুলেছেন তবে কোনও মামলা রুজু করা হয়নি। অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। আগামি  ১৫ অগাস্ট থেকে অনুশীলন শুরু হওয়ার কথা চেন্নাই সুপার কিংসের। তারপরই আরব দেশের উদ্দেশ্যে পারি দেবে গোটা দল। আইপিএলের ঠিক আগে পুলিসি ঝামেলায় জড়ানোর জাদেজাকে নিয়ে কোনও অসুবিধা হয় কিনা এখন সেটাই দেখার।


 

Follow Us:
Download App:
  • android
  • ios