বাংলাদেশের বিরুদ্ধে টি২০ সিরিজে দলে নেই ভারতের অধিনায়ক বিরাট কোহলি। বিশ্রামের জন্য ভারতীয় দল থেকে কিছুদিনের ছুটি চেয়ে নিয়েছেন তিনি। আর বিরাটের অবর্তমানে এবার দলের ভার তুলে দেওয়া হয়েছিল ভারতের সহ-অধিনায়ক রোহিত শর্মাকে। তবে এই মুহূর্তে ফের ভারতীয় দলে চিন্তার কারণ হয়ে দাঁড়ালেন রোহিত। শুক্রবার দিল্লিতে অনুশীলনের সময় পায়ে চোট পেলেন ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা। আর সেই সঙ্গে বাংলাদেশ বিরুদ্ধে তৈরি হল ভারতীয় দলে ধোঁয়াশা। তবে রোহিতের চোট কতটা গুরুতর। সেই নিয়ে এখনও মুখ খোলেনি ভারতীয় টিম ম্যানেজমেন্ট।

আরও পড়ুন, বিশ্রামে বিরাট , অধিনায়ক রোহিত শর্মার রংবাজি ভারতীয় দলে

শুক্রবার নেটে ব্যাটিং করার সময় চোট পান রোহিত। নেটে ব্যাট করার সময় পেস বোলারের বল রোহিতের পায়ে লাগে। আর তারপরই জন্ত্রণায় কাতরে ওঠেন ভারতীয় ওপেনার। সেই সঙ্গে সেই মুহূর্তেই অনুশীলন বন্ধ করে ড্রেসিং রুমে ফিরে যান ভারতীয় ব্যাটসম্যান। বর্তমান সিরিজে রোহিতের ওপর সব ভার। তবে রোহিতের চোট শুক্রবার বেশ কিছুটা ধোঁয়াশা সৃষ্টি করল ভারতীয় টিম ম্যানেজমেন্টে। দলের তরফ থেকে রোহিতের চোট নিয়ে কোনও রকমের কিছু বলা না হলেও, দল সূত্রে খবর, রোহিতের চোট নিয়ে এখন চিকিৎসা চলছে তাঁর। এখনই কিছু বোঝা সম্ভব হচ্ছে না।

আরও পড়ুন, দূষণকে বুড়ো আঙুল দেখালেন ভারতীয় দলের ব্যাটিং কোচ বিক্রম রাঠোর

নয়াদিল্লির ফিরোজ শাহ কোটলায় প্রথমত বাধা সৃষ্টি করেছে বায়ুদূষণ। সেই কারণে বেশ চিন্তিত দুই দলের ফুটবলাররা। আর সেই সঙ্গে এবার ভারতীয় দলের হয়ে বাড়তি চাপ হয়ে দাঁড়ালো রোহিত শর্মার চোট। তবে এখন চিকিৎসা ও স্ক্যান হওয়ার পরই বোঝা যাবে, কতটা গুরুতর ভারত অধিনায়কের চোট।