গাড়ির প্রতি সচিন তেন্ডুলকরের ভালবাসার কথা ক্রিকেট মহলে অজানা নয়। মারুতি ৮০০ দিয়ে শুরু হয়েছিল তাঁর গাড়ি প্রীতি। তারপর বিএমডব্লু এম৫, বিএমডব্লু ৭৫০এলআই এম স্পোর্টস, বিএমডব্লু আই৮ - তাঁর পেবারিট গাড়ির তালিকাটা ক্রমে লম্বা হয়েছে। কিন্তু এইবার এমন এক গাড়ি তিনি পেয়েছেন যাতে এই তালিকা খুব তাড়াতাড়ি বাতিল হয়ে যেতে পারে।

শুক্রবার মাস্টার ব্লাস্টারের শেয়ার করা এক ভিডিওয় তাঁকে একটি গাড়ির সওয়ারির আসনে বসে থাকতে দেখা গিয়েছে। তবে সবচেয়ে বিস্ময়ের গাড়িটি পার্ক করা হচ্ছে, অথচ চালকের আসন ফাঁকা। সচিন জানিয়েছেন, তাঁর মনে হয়েছে যেন 'মিস্টার ইন্ডিয়া' (অনিল কাপুর অভিনিত চলচ্চিত্রের নায়ক) তাঁর গাড়ির চালক।  

চলচ্চিত্রে লাল কাঁচের মধ্য দিয়ে মিস্টার ইন্ডিয়াকে দেখা যেত। কিন্তু সচিনের গাড়ির চালকের আসনের দিকে লাল কাঁচ তাক করে তাকালেও কিন্তু কোনও চালক চোখে পড়ত না। কারণ গাড়িটিতে কোনও চালক লাগেই না। এটি সচিনের প্রথম চালক বিহীন গাড়ি। যা নিয়ে ক্রিকেট ঈশ্বর আপাতত দারুণ উত্তেজিত। সেই চালক বিহীন গাড়ি পার্ক করার ভিডিওই পোস্ট করেন সচিন। গাড়িটি ঠিকঠাক পার্ক হতেই সচিন শিশুর মতো খুশিতে চিৎকার হরে ওঠেন।

সচিনের টুইটে যোগ দিতে দেরী করেননি অনিল কাপুরও। মজা করে লেখেন, 'মিস্টার ইন্ডিয়া সবসময় পেশাদারদের মতোই গাড়ি পার্ক করে।' তারপর অবশ্য স্বয়ং মিস্টার ইন্ডিয়াও সচিনের এই চালক বিহীন গাড়ির প্রযুক্তি নিয়ে বিস্ময় প্রকাশ করেন।