Asianet News BanglaAsianet News Bangla

৫০তম জন্মদিন সেলিব্রেশনে লন্ডনের রাস্তায় উদ্দাম নাচ সৌরভের, দেখুন ভাইরাল ভিডিও

আজ প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের ৫০তম জন্মদিন ( Sourav Ganguly 50th Birthday)। পরিবারের সঙ্গে লন্ডনে (London)পালন করছেন নিজের জীবনের বিশেষ দিনটি। শুভেচ্ছার জোয়ারে ভাসছেন মহারাজ।

Sourav Ganguly Birthday Viral Video of Sourav Ganguly Dance in London street spb
Author
Kolkata, First Published Jul 8, 2022, 2:40 PM IST

শুক্রবার বাঙালির দাদাগিরি-র  ৫০ তম জন্মদিন। ক্রিকেট মাঠে বাঙালির স্পর্ধার ৫০ বছর। জীবনের ২২ গজে নিজের ৫০ তম জন্মদিন পালন করছেন প্রাক্তন ভারত অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। অন্য়ান্যবার বেহালার বাড়িতে পরিবারের সঙ্গেই জন্মদিন পালন করেন সৌরভ। কিন্তু এবার একটু অন্যরকম চিন্তাভাবনা করেছিলেন তিনি। ৫০ তম জন্মদিন বলে কথা। তাই একটু স্পেশাল না হলে হয়। তাই জন্মদিনের আগেই পরিবারের সঙ্গে লন্ডনে চলে গিয়েছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক। সেখানেই পরিবারের সঙ্গে ও নিজের কিছু ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে জন্মদিন পালন করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। কেক কেটে প্রথমে হয় জন্মদিন পালন।

কেক কাটার পর সম্পূর্ণ অন্য ভূমিকায় দেখা গেল সৌরভ গঙ্গোপাধ্যায়কে। এমন রূপে খুব একটা দেখা যায় না সৌরভ গঙ্গোপাধ্য়ায়কে। লন্ডনের রাস্তায় এমনভাবে সৌরভ যে জন্মদিনের আনন্দে মাতবেন তা হয়তো কল্পনাও করতে পারেননি তার ভক্তরা। মধ্যরাতে সৌরভ লন্ডনের রাস্তায় চুটিয়ে নাচলেন। লন্ডন আইয়ের সামনে একেবারে মনের আনন্দে, প্রাণ খুলে নাচলেন 'দাদা'। সৌরভকে পাড়ার পুজোয় ও 'দাদাগিরি'-র মঞ্চেও অনুরাগীরা নাচতে দেখা গিয়েছে অতীতে। এবার যে শহরের মাঠে তিনি ইংল্যান্ডকে ভারতীয় দলের ঔদ্ধত্য দেখিয়ে ছিলেন, সেই শহরেই এবার নাচলেন তিনি। বন্ধুদের সঙ্গে ও মেয়ে সানার সঙ্গে সৌরভের নাচ নেট দুনিয়ায় ইতিমধ্যেই ঝড় তুলেছে। এই ভিডিওগুলি ক্রীড়া সংগঠক শতুদ্র দত্ত নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

&

 

এমনিতেও জন্মদিনের রাত থেকেই শুভেচ্ছার জোয়ারের ভাসছেন। কলকাতায় না থাকলেও তার ভক্ত অনুগামীরা মহা সাড়ম্বরে পালন করছেন তাদের প্রিয় তারকার জন্মদিন। বিসিসিআইয়ের তরফ থেকেও শুভেচ্ছা জানানো হয়েছে সৌরভ গঙ্গোপাধ্য়ায়কে। ৮ জুলাইয়ের আগে থেকেই শুরু হয়ে গিয়েছিল সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের জন্মদিন। সচিন তেন্ডুলকর ও অঞ্জলি তেন্ডুলকর লন্ডনে আগেই সৌরভের সঙ্গে প্রি বার্থ ডে সেলিব্রেট করেছেন। আন্তর্জাতিক ক্রিকেটে ব্যাটসম্যান সৌরভ গঙ্গোপাধ্যায়ের ঝুলিতে টেস্ট ও ওয়ান ডে মিলিয়ে রয়েছে ১৮ হাজারের বেশি রান। যার মধ্যে রয়েছে ৩৮ সেঞ্চুরি ,১০৭টি হাফ সেঞ্চুরি। 

আরও পড়ুনঃজীবনের ২২ গজে অর্ধশতরান সৌরভ গঙ্গোপাধ্যায়ের, পরিবারের সঙ্গে লন্ডনে জন্মদিন পালন 'মহারাজের'

আরও পড়ুনঃসৌরভ গঙ্গোপাধ্যায়ের কেরিয়ারে সেরা ১০ দাদাগিরি মুহূর্ত, মহারাজের ৫০তম জন্মদিনে আরও একবার ফিরে দেখা
 

Follow Us:
Download App:
  • android
  • ios